Alexa যানজটে বিরক্ত হয়ে বঙ্গবন্ধু সেতুর উপরে ক্রিকেট ম্যাচ

ঢাকা, সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৯ ১৪২৬,   ২৪ মুহররম ১৪৪১

Akash

যানজটে বিরক্ত হয়ে বঙ্গবন্ধু সেতুর উপরে ক্রিকেট ম্যাচ

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৫০ ৪ জুন ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঢাকার অফিস আদালত এরইমধ্যে ছুটি হয়ে গেছে। প্রিয়জনের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে মানুষ ঢাকা ছাড়ছে। রাত পোহালেই ঈদ। তাই রাস্তায় এখন ঘরমুখোদের উপচে পড়া ভিড়। তারই সঙ্গে বেড়েছে যানজট। এই যানজটে সাধারণ মানুষের মধ্যে গরম-বৃষ্টির পাশাপাশি প্রভাব পড়েছে বিশ্বকাপেরও। আর এমনই এক মজাদার ঘটনার সাক্ষী হলো দেশবাসী। 

মঙ্গলবার সকাল থেকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে দীর্ঘ যানজট। বঙ্গবন্ধু যমুনা বহুমুখী সেতুর উপরে ঘটে মজাদার সে ঘটনা। স্বস্তি পেতে কিংবা জ্যামে বসে থাকতে থাকতে বিরক্ত হয়ে পড়া এক ঝাঁক তরুণ হঠাৎ ব্যাট-বল হাতে সেতুর উপর খেলা শুরু করেন। যেন বিশ্বকাপের কোনো একটি ম্যাচ হয়তো হচ্ছে! আর এই ছবি এখন ফেসবুকে ভাইরাল হয়ে পড়েছে।  

ছবিতে দেখা যায়, ১২-১৩ জন তরুণ ব্যাট-বল হাতে ক্রিকেট খেলছেন। এ সময় সবাইকে হাস্যজ্জল দেখা যায়। 

এদিকে, ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের টাঙ্গাইলের বিপ্রবহাতিতে মঙ্গলবার দুপুরে ম্যাজিস্ট্রেটের গাড়িতে ভাঙচুর করেছে যানজটে আটকে পড়া যাত্রীরা। এ সময় সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করে তারা।  

টাঙ্গাইল জেলা প্রশাসন কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এলেঙ্গাগামী গাড়ির ওপর হামলা চালিয়ে ভাঙচুর করেছে সড়কে আটকে পড়া বিক্ষুদ্ধরা।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ