যাত্রাশিল্পী শংকরী হাজারীকে প্রধানমন্ত্রীর অনুদান
SELECT bn_content_arch.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content_arch.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content_arch.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content_arch INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content_arch.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content_arch.ContentID WHERE bn_content_arch.Deletable=1 AND bn_content_arch.ShowContent=1 AND bn_content_arch.ContentID=65363 LIMIT 1

ঢাকা, মঙ্গলবার   ২২ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৭ ১৪২৭,   ০৪ সফর ১৪৪২

যাত্রাশিল্পী শংকরী হাজারীকে প্রধানমন্ত্রীর অনুদান

সাতক্ষীরা প্রতিনিধি

 প্রকাশিত: ২১:৩৩ ২ ডিসেম্বর ২০১৮   আপডেট: ২১:৩৩ ২ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

সাতক্ষীরার যাত্রাশিল্পী শংকরী হাজারীর চিকিৎসায় শনিবার ৫ লক্ষ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

হৃদযন্ত্র, কিডনী ও কানের মারাত্মক সমস্যায় ভুগছেন যাত্রাশিল্পী শংকরী হাজারী।

শিল্পী ঐক্যজোটের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক টিভি নাট্য পরিচালক জি.এম সৈকত যাত্রা শিল্পী শংকরী হাজারীর চিকিৎসা সহায়তার জন্য আবেদনপত্র প্রধানমন্ত্রীর কাছে জমা দেন। এরই প্রেক্ষিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসুস্থ শংকরী হাজারীকে চিকিৎসার জন্য পাঁচ লক্ষ টাকা অনুদান প্রদান করেন।

শনিবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে অভিনেত্রী শংকরী হাজারীর হাতে অনুদানের চেক তুলে দেয়া হয়। এ সময় জিএম সৈকতসহ উপস্থিত ছিলেন শংকরী হাজারীর ছোট বোন ভগবতী হাজারী।

প্রধানমন্ত্রীর অনুদান পেয়ে শংকরী হাজারী বলেন, প্রধানমন্ত্রী আমাকে সহযোগিতা পেয়ে আমি চির কৃতজ্ঞ। জানিনা কীভাবে আমি প্রধানমন্ত্রীর ঋণ শোধ করবো। জিএম সৈকত আমার মতো অসহায় শিল্পীর চিকিৎসা সেবায় এগিয়ে এসে সত্যিই একজন ভাইয়ের দায়িত্ব পালন করছে। তার জন্য অনেক শুভকামনা ও  আর্শিবাদ।

ডেইলি বাংলাদেশ/এমকে