Alexa যশোর-৩ আসনে নাবিলের গণসংযোগ

ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ২ ১৪২৬,   ১৭ মুহররম ১৪৪১

Akash

যশোর-৩ আসনে নাবিলের গণসংযোগ

যশোর প্রতিনিধি

 প্রকাশিত: ১৯:৪০ ২০ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৯:৪০ ২০ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

যশোর-৩ আসনে আওয়ামী লীগের নৌকার প্রার্থী কাজী নাবিল আহমেদ যশোর পৌরসভায় বৃহস্পতিবার গণসংযোগ করেছেন। 

শহরের মুজিব সড়ক হয়ে রেলগেট এলাকা ও চাঁচড়া ডালমিল পর্যন্ত বিভিন্ন স্থানে সাধারণ মানুষ, ব্যবসায়ী, হোটেল মালিক, ছোট দোকানি, পরিবহন শ্রমিকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সঙ্গে কুশল বিনিময়, লিফলেট বিতরণ করেন।

দুপুরে তিনি শহরের চাঁচড়া ডালমিল এলাকায় ৫ নম্বর ওয়ার্ড যুবলীগের কার্যালয় ও নৌকা মার্কার নির্বাচনী অফিসে যান। সেখানে দল ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের বহুসংখ্যক নারী-পুরুষ তাকে স্বাগত জানান। নেতাকর্মীরা তাকে ফুলের তৈরি নৌকা উপহার দেন।

কাজী নাবিল আহমেদ বলেন, ২০০১ সালে বিএনপি-জামায়াত চক্রের ভয়াবহ তাণ্ডবের কথা এদেশের মানুষ ভোলেনি। তারা শান্তি ও স্বস্তি চায়। দেশের উন্নয়নে আওয়ামী লীগ সরকার নিরলস কাজ করে চলেছে। এই অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকা মার্কাকে সর্বোচ্চ ভোট দিতে হবে।  

গণসংযোগে যশোর পৌরসভার মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু, ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান মনি, যুবলীগনেতা মুনির হোসেন টগর, হাফিজুর রহমান হাফিজ, আজহার হোসেন স্বপন, ওয়াহিদুজ্জামান বাবলু, স্বেচ্ছাসেবকলীগ নেতা লুৎফুল কবীর বিজু, মাহমুদুল হাসান মিলু, ছাত্রলীগের সাবেক নেতা ফয়সাল খানসহ আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

নেতারা গণসংযোগকালে যশোরে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কাজী নাবিল আহমেদকে আবার বিপুল ভোটে নির্বাচিত করতে সকলের প্রতি আহ্বান জানান।

ডেইলি বাংলাদেশ/এমকে