যশোরে হনুমানের কামড়ে ১২ জন আহত

ঢাকা, সোমবার   ১৩ জুলাই ২০২০,   আষাঢ় ৩০ ১৪২৭,   ২২ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

যশোরে হনুমানের কামড়ে ১২ জন আহত

যশোর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:১৮ ৫ জুন ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

যশোরে হনুমানের কামড়ে তিনদিনে পুলিশ সদস্যসহ ১২ জন আহত হয়েছেন। এর মধ্যে দুইজন যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

বৃহস্পতিবার শহরের কালেক্টরেট পার্কের সামনে দুই যুবককে কামড় দিয়েছে হনুমান। তারা হলেন- শহরের ধর্মতলা এলাকার শিমুল হোসেন ও আপন হোসেন।

তারা জানান, শহর থেকে হেঁটে দুইজনই বাড়ি যাচ্ছিলেন। কালেক্টরেট পার্কের সামনে পৌঁছালে হনুমান তাদের পায়ে ও পিঠে কামড় দিয়ে জখম করে। পরে তারা যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নেন।

বুধবার হনুমানের কামড়ে আহত হয়ে হাসপাতালে ভর্তি হন শহরের কারবালা এলাকার সিরাজুল ইসলাম ও ঘোপ সেন্ট্রাল রোড এলাকার বৃদ্ধ মনিরুল ইসলাম। তারা বকুলতলা এলাকায় রাস্তা পার হওয়ার সময় কামড় দেয় হনুমান। পরে স্থানীয়রা তাদের হাসপাতালে ভর্তি করে।

একই দিন হাসপাতালের জরুরি বিভাগ থেকে চিকিৎসা নিয়েছেন শহরের পুরাতন কসবা পুলিশ ফাঁড়ির কনস্টেবল মোজাম্মেল হোসেন, ঝাড়ুদার বিপ্লব দাস, শহরের ঘোপ এলাকার সৈকত হোসেন, মনিরুজ্জামান, আব্দুল কাদির ও আকবর হোসেন।

এছাড়া মঙ্গলবার হনুমানের কামড় খেয়ে বশির আহম্মেদ ও হাসমত আলী নামে দুইজন হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

জরুরি বিভাগের চিকিৎসক ডা. আব্দুর রশিদ জানান, বৃহস্পতিবার দুইজনসহ তিনদিনে ১২ জনকে কামড় দিয়েছে হনুমান। এর মধ্যে গুরুতর হওয়ায় দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

বন বিভাগের রেঞ্জ অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ গোলাম কিবরিয়া বলেন, কয়েকটি হনুমান ক্ষুধার্ত। তারা খাবার না পেয়েও লোকজনদের কামড় দিতে পারে।

ডেইলি বাংলাদেশ/এমআর