যশোরে সড়কে ঝরলো দুইজনের প্রাণ
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=197912 LIMIT 1

ঢাকা, মঙ্গলবার   ২২ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৭ ১৪২৭,   ০৪ সফর ১৪৪২

যশোরে সড়কে ঝরলো দুইজনের প্রাণ

যশোর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:৩৪ ৪ আগস্ট ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও চারজন আহত হয়েছেন। মঙ্গলবার যশোর-বেনাপোল মহাসড়কের পুলেরহাট ও যশোর-মাগুরা মহাসড়কের খাজুরায় এসব দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, যশোরের বাঘারপাড়া উপজেলার ভদ্রবিলা গ্রামের আলী বক্সের ছেলে তৈয়ব আলী এবং উপজেলার ধোপাখোলা এলাকার আমির হোসেনের ছেলে জাহিদ হোসেন। আহত চারজনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, মঙ্গলবার বেলা ১১টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের পুলেরহাট এলাকায় বেনাপোলগামী ট্রাক একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশা চালক ইদ্রিস আলী ও চার যাত্রী আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। দুপুরের দিকে চিকিৎসক অটোরিকশার যাত্রী জাহিদ নামে একজনকে মৃত ঘোষণা করেন। মৃত জাহিদ হোসেন নলকূপ মিস্ত্রি। তিনি বাড়ি থেকে মঙ্গলবার সকালে যশোর শহরে যাচ্ছিলেন।

এদিকে, মঙ্গলবার বেলা ১১টার দিকে পিতা তৈয়ব আলী ও ছেলে সুজন মোটরসাইকেল যোগে খাজুরা এলাকায় যাচ্ছিলেন। যশোর-মাগুরা মহাসড়কের হাশিমপুর বাজারের কাছে পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে বাসের সঙ্গে ধাক্কা খায়। এতে বাবা-ছেলে আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তৈয়ব আলীকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসক আহমেদ তারেক সামস বলেন, হাসপাতালে নেয়ার আগেই তৈয়ব আলীর মৃত্যু হয়। সুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঝিনাইদহের বারোবাজার হাইওয়ে থানার ওসি শেখ মাহফুজুর রহমান হাশিমপুরে দুর্ঘটনায় বাসটি হেফাজতে নেয়া হয়েছে বলে জানিয়েছেন।

যশোর কোতোয়ালি থানার ওসি (তদন্ত) শেখ তাসমিম আলম পৃথক দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, পুলেরহাটে দুর্ঘটনাকবলিত অটোরিকশা ও ট্রাক হেফাজতে নেয়া হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএম