Alexa যশোরে স্বাক্ষর জালিয়াতির অভিযোগে আটক ২  

ঢাকা, বৃহস্পতিবার   ০৫ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২১ ১৪২৬,   ০৮ রবিউস সানি ১৪৪১

যশোরে স্বাক্ষর জালিয়াতির অভিযোগে আটক ২  

মণিরামপুর (যশোর) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৩৪ ১২ মার্চ ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

যশোরের মণিরামপুরে ডিসি, সহকারী কমিশনার ভূমি, সাব-রেজিষ্টার ও ইউপি ভূমি কর্মকর্তার স্বাক্ষর জালিয়াতি করে প্রতারণার অভিযোগে তরিকুল ইসলাম ও জামশেদ আলী নামে দুই প্রতারককে আটক করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসান তাদের আটক করে থানা পুলিশে সোপর্দ করেন।

আটক তরিকুল ইসলাম মণিরামপুর উপজেলার জয়পুর গ্রামের এবং জামশেদ আলী পাড়িয়ালী গ্রামের বাসিন্দা। এই ঘটনায় আটক দুই প্রতারকের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। 

 ইউপি ভূমি কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, তরিকুল ইসলাম ও জামশেদ আলী জয়পুর গ্রামের নিছার আলী সরদারের স্ত্রী জাহিদা খাতুনের কাছ থেকে জয়পুর মৌজায় জমি রেজিস্ট্রি ও নামজারি করার জন্য ৩০ হাজার টাকা নেয়। পরে তারা ডিসি, এ্যাসিল্যান্ড, সাব-রেজিষ্টার ও ইউনিয়ন ভূমি কর্মকর্তাসহ সংশ্লিষ্টদের স্বাক্ষর জাল করে সেই জমি রেজিস্ট্রি ও নামজারি করে কাগজপত্র জাহিদা খাতুনকে দেয়। জমির কাগজপত্র ঠিক আছে কিনা তা যাচাই করতে মঙ্গলবার দুপুরের দিকে জাহিদা খাতুন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সাইয়েমা হাসানের কার্যালয়ে আসেন। ভূমি অফিসে এসে কাগজপত্র সঠিক না পেয়ে তিনি সহকারী কমিশনারকে বিষয়টি খুলে বলেন। পরে কৌশলে ওই গৃহবধূ তরিকুল ইসলাম ও জামশেদ আলীকে ভূমি অফিসে ডেকে আনে। এরপর তাদেরকে আটক করে থানা পুলিশে সোপর্দ করেন সাইয়েমা হাসান। 

এ ঘটনায় ঢাকুরিয়া ইউপি ভূমি কর্মকর্তা নজরুল ইসলাম বাদী হয়ে আটক দুই জনের বিরুদ্ধে মণিরামপুর থানায় মামলা করেছেন।  

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ডেইলি বাংলাদেশ/এমকে