.ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০১৯,   বৈশাখ ৬ ১৪২৬,   ১৪ শা'বান ১৪৪০

যশোরে বোমা হামলায় ছাত্রলীগ নেতা আহত 

 বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:০৯ ১৫ এপ্রিল ২০১৯   আপডেট: ১৮:১২ ১৫ এপ্রিল ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

যশোরের বাঘারপাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক রেহমান জেমাম বাবু বোমা হামলায় আহত হয়েছেন। রোববার রাতে মহিরন নিজ বাসভবনে এ বোমা হামলা হয়। আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

পুলিশ রাতেই ঘটনাস্থলে পৌঁছে আলামত সংগ্রহ করেছেন। বাবু বাঘারপাড়া প্রেস ক্লাবের সদস্য।

পরিবারের সদস্যরা জানিয়েছেন, রোববার রাত পৌনে ১১ টার দিকে রেহমান জেমাম বাবু দোতলা বাড়ির বেলকনিতে দাঁড়িয়ে ছিল। এ সময় একটি মোটরসাইকেলযোগে দুই যুবক এসে কিছু বুঝে ওঠার আগেই একটি শক্তিশালি হাতবোমা নিক্ষেপ করে দ্রæত চাড়াভিটা দিকে সটকে পড়ে। বোমার আঘাতে বামহাতের তালু, ডান উঁরুসহ শরীরের বিভিন্ন অংশে ক্ষত সৃষ্টি হয়। এদিকে এ ঘটনায় আতঙ্ক সৃষ্টি হয়েছে স্থানীয় রাজনৈতিক নেতাকর্মীদের মাঝে।

বাঘারপাড়া থানার ওসি জসীম উদ্দিন সাংবাদিকদের বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে বোমা বিস্ফোরণের আলামত সংগ্রহ করা হয়েছে। অভিযান পরিচালনা করছি। অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

আহত বাবুকে হাসপাতালে দেখতে যান বাঘারপাড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান আব্দুর রউফ মোল্যা, ওসি জসীম উদ্দিনসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

বাঘারপাড়া প্রেস ক্লাবের সদস্য বাবুর ওপর বোমা হামলার ঘটনায় নিন্দা ও দোষীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন বাঘারপাড়া প্রেস ক্লাবের সভাপতি ইকবাল কবির, সাধারণ সম্পাদক চন্দন দাস, সহ সভাপতি শরাফত উদ্দিন, কোষাধ্যক্ষ তরুণ মণ্ডল, দফতর সম্পাদক হুমায়ূন কবির, সাংবাদিক লক্ষণ চন্দ্র মণ্ডল, ফরিদুজ্জামান, আজম আলী খান, অনুপম দে, প্রদীপ বিশ্বাস, রাকিব হোসেন প্রমূখ।

ডেইলি বাংলাদেশ/এমকে