যশোরে গণপিটুনিতে সন্ত্রাসী নিহত
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=112957 LIMIT 1

ঢাকা, বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৯ ১৪২৭,   ২২ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

যশোরে গণপিটুনিতে সন্ত্রাসী নিহত

যশোর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:০২ ১৯ জুন ২০১৯  

যশোরে বাস টার্মিনাল এলাকায় মঙ্গলবার রাতে গণপিটুনিতে এক সন্ত্রাসী নিহত হয়েছেন।

নিহত সানি হোসেন শহরের শংকরপুর এলাকার মশিউর রহমানের ছেলে।

যশোর কোতোয়ালি থানার ওসি অপূর্ব হাসান বলেন, রাত ৮ টার দিকে বাস টার্মিনালের পূর্ব পাশে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার ও সদর আসনের এমপি নাবিল আহমেদের অনুসারীদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বোমা হামলা হয়। এতে এমপি নাবিল সাহেবের অনুসারী হিসেবে পরিচিতি নয়ন আহত হন। কয়েকটি বোমার বিস্ফোরণে স্থানীয়রা ঐক্যবদ্ধ হয়ে হামলাকারী সানি ও তার সহযোগীদের ধাওয়া করে। এক পর্যায়ে অন্যরা পালিয়ে গেলেও সানি গণপিটুনির শিকার হয়। তাকে পুলিশ উদ্ধার করে হাসপাতালে আনলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত সানি শাহীন চাকলাদারের অনুসারী হিসেবে পরিচিত।

তিনি আরো বলেন, আহত নয়নের অবস্থা গুরুতর। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। এদিকে নিহতের ঘটনায় পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে মামলা নেয়া হবে। নইলে পুলিশ বাদী মামলা হবে।

যশোর কোতোয়ালি থানার ওসি অপূর্ব হাসান বলেন, নিহত সানির বিরুদ্ধে একাধিক হত্যাসহ আটটি মামলা রয়েছে। বোমায় আহত নয়নের বিরুদ্ধেও রয়েছে এক ডজনেরও বেশি মামলা।

ডেইলি বাংলাদেশ/জেডএম