Alexa যবিপ্রবিতে শহীদ বুদ্ধিজীবী দিবস পালন

ঢাকা, শনিবার   ২৫ জানুয়ারি ২০২০,   মাঘ ১২ ১৪২৬,   ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১

Akash

যবিপ্রবিতে শহীদ বুদ্ধিজীবী দিবস পালন

যবিপ্রবি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:০৮ ১৪ ডিসেম্বর ২০১৯  

ছবিঃ ডেইলি বাংলাদেশ

ছবিঃ ডেইলি বাংলাদেশ

শহীদ বুদ্ধিজীবী দিবস পালন করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি)। শনিবার সকালে কর্মসূচির শুরুতে যবিপ্রবির প্রশাসনিক ভবনের সম্মুখে কালো পতাকা উত্তোলন এবং জাতীয় ও বিশ্ববিদ্যালয়ের পতাকা অর্ধনমিতকরণ করা হয়।

পরে যশোরের শংকরপুরে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে যবিপ্রবির উপাচার্যের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। সেখানে আরো পুষ্পস্তবক অর্পণ করে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি, কর্মকর্তা সমিতি, কর্মচারী সমিতি, শহীদ মসিয়ূর রহমান হল, শেখ হাসিনা ছাত্রী হলসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। 

এ সময় বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক মো. আব্দুল মজিদ, ডিন্স কমিটির আহবায়ক অধ্যাপক ড. মো: আনিছুর রহমান, ডিন অধ্যাপক ড. মৃত্যুঞ্জয় বিশ্বাস, ড. জাফিরুল ইসলাম, ড. আব্দুল্লাহ আল মামুন, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. মো. নাজমুল হাসান, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দফতরের পরিচালক ড. মো. মীর মোশাররফ হোসেন, রেজিস্ট্রার প্রকৌশলী মো. আহসান হাবীব, কর্মকর্তা সমিতির সভাপতি প্রকৌশলী মো. হেলাল উদ্দিন পাটোয়ারি, সাধারণ সম্পাদক এটিএম কামরুল হাসান, কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক কেএম আরিফুজ্জামান সোহাগ উপস্থিত ছিলেন। 

ডেইলি বাংলাদেশ/জেডএম