‘যন্ত্রণায় চিৎকার করে কান্না করি, পৃথিবীকে অসহ্য লাগে’

ঢাকা, শুক্রবার   ২১ জুন ২০১৯,   আষাঢ় ৭ ১৪২৬,   ১৬ শাওয়াল ১৪৪০

‘যন্ত্রণায় চিৎকার করে কান্না করি, পৃথিবীকে অসহ্য লাগে’

 প্রকাশিত: ১০:৫১ ১০ অক্টোবর ২০১৮   আপডেট: ১০:৫১ ১০ অক্টোবর ২০১৮

ক্যান্সারে আক্রান্ত বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রের বর্তমান ছবি

ক্যান্সারে আক্রান্ত বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রের বর্তমান ছবি

ক্যান্সারে আক্রান্ত (চতুর্থ স্তর) বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে। সম্প্রতি তিনি ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে পোষ্ট করেছেন। এ বলি অভিনেত্রী বর্তমানে নিউ ইয়র্কে চিকিৎসা করাচ্ছেন। এর মাঝেই নিজের অ্যাকাউন্টে একটি ছবি পোষ্ট করে তিনি লেখেন, যন্ত্রণায়, চিৎকার করে কান্না করি। সবকিছু ভেঙে ফেলতে ইচ্ছে করে। পৃথিবীকে অসহ্য লাগে। এমন ভয়ংকর মুহূর্তেও মাঝে মাঝে আবেগ এসে ভর করে। নিয়ে যায় স্মৃতির দুনিয়ায়।

মূলত চিকিৎসা এবং যন্ত্রণার মরণ রোগের কামড়ের মাঝেও নিজেকে স্থির রেখেছেন সোনালি। আর এই ধরণের অবস্থায় তাকে সাহস জোগাচ্ছেন বলি মহলের অনেক অভিনেতা-অভিনেত্রী। কখনো হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজানের সঙ্গে হাসি মুখে সময় কাটাচ্ছেন, আবার কখনোবা দেখা যাচ্ছে প্রিয়াংকার সঙ্গে বাইরে ঘুরতে বেড়িয়েছেন। 

ক্যান্সারের চিকিৎসার মাঝেও মনের জোর কোনোভাবেই হারিয়ে ফেলেননি সোনালি বেন্দ্রে।

এদিকে, সম্প্রতি ক্যান্সারের চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে পাড়ি দিয়েছেন ঋষি কাপুর। তার মরণ রোগ (ক্যান্সার) তৃতীয় স্তরে রয়েছে বলেও শোনা গেছে। 

আর তাকে দেখতে নিউ ইয়র্কের এপার্টমেনটে ছুটে যান প্রিয়াঙ্কা চোপড়া এবং সোনালি। ঋষি কাপুরের মনের জোর বাড়াতেই অসুস্থ শরীর নিয়ে ঋষি কাপুরকে দেখেতে চলে যান বলিউডের এই লাস্যময়ী অভিনেত্রী। 

ডেইলি বাংলাদেশ/জেডআই