যন্ত্রণায় কাতরাচ্ছে ধর্ষণের শিকার চার বছরের শিশু
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=132147 LIMIT 1

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ আগস্ট ২০২০,   শ্রাবণ ২২ ১৪২৭,   ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

যন্ত্রণায় কাতরাচ্ছে ধর্ষণের শিকার চার বছরের শিশু

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৪৯ ১২ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ২১:৫১ ১২ সেপ্টেম্বর ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে জঙ্গলে নিয়ে দুই বন্ধু রাকিব ও ইসমাইল চার বছরের এক শিশুকে ধর্ষণ করেছে। অতিরিক্ত রক্তক্ষরণে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে শিশু বিভাগের বিছানায় যন্ত্রণায় কাতরাচ্ছে ধর্ষণের শিকার ওই শিশু।

ঘটনাটি ঘটেছে সোমবার ময়মনসিংহের গৌরীপুর উপজেলার গাভিশিমুল গ্রামে।

এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে বুধবার রাতে গৌরীপুর থানায় দুই জনের নামে মামলা করেন। অভিযুক্ত দুইজন হচ্ছে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার গাভী শিমুল গ্রামের তারা মিয়ার ছেলে ইসমাইল ও একই গ্রামের হারুন মিয়ার ছেলে রাকিবুল ইসলাম।

শিশুটির মামা শিশুটির বাবা-মায়ের বরাত দিয়ে সাংবাদিকদের জানান, শিশুটির বাবা ঢাকায় রিকশা চালান। মা অন্যের বাড়িতে কাজ করেন। গত সোমবার দুপুরের পর থেকে শিশু মেয়েকে বাড়িতে পাওয়া যাচ্ছিল না।

এ অবস্থায় অনেক খোঁজাখুঁজিও পর হঠাৎ দেখতে পান কিছু দূর থেকে শিশুটি কান্নাকাটি করে খুঁড়িয়ে খুঁড়িয়ে বাড়ির দিকে আসছে। পরে কান্নার ও খুঁড়িয়ে হাটার কারণ জানতে চাইলে শিশুটি জানায় পাশের বাড়ির রাকিব চকলেটের লোভ দেখিয়ে একটি জঙ্গলে নিয়ে যায় তাকে। সেখানে ইসমাইল নামে আরেকজন তাকে মুখ চেপে খারাপ কাজ করে। এসময় শিশুটির পা বেয়ে রক্ত ঝরে।

তিনি আরো জানান, ঘটনার পর শিশুটিকে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে শিশুটির চিকিৎসা চলছে। 

শিশুটির বাবা জানান, তার মেয়েকে হাসপাতালে ভর্তির পর গ্রামের একটি চক্র বিচারের নামে কালক্ষেপণ করে কোনো ধরনের কার্যকর পদক্ষেপ নেয়নি। পরবর্তীতে থানায় মামলা করা হয়।

গৌরীপুর থানার ওসি (তদন্ত) মো. গোলাম মওলা মামলা হওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনার সঙ্গে জড়িত দুইজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ