যতটুকু কাপড় খুলতে হয়, খুলবো!
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=128176 LIMIT 1

ঢাকা, বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৮ ১৪২৭,   ০৫ সফর ১৪৪২

যতটুকু কাপড় খুলতে হয়, খুলবো!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:০৭ ২৩ আগস্ট ২০১৯  

পাওলি দাম

পাওলি দাম

পর্দায় সাহসী দৃশ্যে অভিনয় করে সমালোচনার মুখোমুখি হয়েছেন বহুবার। আবার প্রশংসিতও হয়েছেন অনেক। বলছি ওপার বাংলার রূপালি পর্দার সাহসী অভিনেত্রী পাওলি দামের কথা।

সম্প্রতি এ অভিনেত্রী খোলামেলা চরিত্র প্রসঙ্গে কথা বলেন গণমাধ্যমের সঙ্গে। তিনি বলেন, আমার খোলামেলা চরিত্র নিয়ে যারা বলে বেড়ায়, তাদের সত্যিকার অর্থে কোনো কাজকর্ম নেই। আমি এসবে অভ্যস্ত হয়ে গেছি। তারকাদের নিয়ে আলোচনা-সমালোচনা হবেই। তবে সেই সমালোচনায় যদি চলচ্চিত্রাঙ্গনের লোকজন জড়িত হয়, তখন একটু খারাপ লাগেই। 

পাওলি আরো বলেন, যারা বলে বেড়ায় আমি বাঙালি কিন্তু আদতে বাঙালিয়ানা বেইজ্জতি করেছি তারা সত্যিই ভুল করছে। আমার চেয়ে বেশি বাঙালি কেউ নেই। আর তাদের এও বলে রাখি, আমি বাঙালির পাশাপাশি একজন অভিনেত্রীও। আমার মধ্যে দুটো সত্তাই কাজ করে। রূপালি পর্দার আমি তো সত্যিকারের আমি না। ওটা অন্য এক পাওলি। চরিত্রের জন্য যতটুকু কাপড় খুলতে হয়, খুলব- খুলেছিও। কখনো এ নিয়ে নেতিবাচক বিষয় ভাবিনি।

ডেইলি বাংলাদেশ/টিএএস