.ঢাকা, বৃহস্পতিবার   ২১ মার্চ ২০১৯,   চৈত্র ৬ ১৪২৫,   ১৪ রজব ১৪৪০

ময়মনসিংহে ৩ ভাই-বোন অ্যাসিড হামলার শিকার

ডেইলি বাংলাদেশ ডেস্ক ডেইলি-বাংলাদেশ

 প্রকাশিত: ১২:০৯ ৬ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ১২:১৫ ৬ সেপ্টেম্বর ২০১৭

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ময়মনসিংহের হালুয়াঘাটে বড় বোনের সাবেক স্বামীর ছোড়া অ্যাসিডে তিন ভাই বোন দগ্ধ হয়েছেন।

গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে হালুয়াঘাটের পাগলাকান্দা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়া জানান, দুই ভাইবোনকে নিয়ে টিভি দেখছিলেন মরিয়ম (২২)। হঠাৎই জানালা দিয়ে আসা অ্যাসিড লাগে গায়ে। মরিয়মের সঙ্গে দগ্ধ হয়েছেন তাঁর ছোট বোন মহিরুন (১৪) ও ছোট ভাই রাসেল (২০)। তিনজনই গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

তাদের অভিযোগ, মরিয়মের সাবেক স্বামী সোহেল ওই এসিড ছুড়েছ।। তবে এ ব্যাপারে এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ।

তারা আরো জানান, হালুয়াঘাট উপজেলার পৌর শহরের রঘুনাথপুর এলাকার সোহেল মিয়া ও কালাপাগলা গ্রামের মরিয়মের সঙ্গে প্রেম ছিল। দুই বছর আগে পরিবারের অজান্তে বিয়ে হয় তাঁদের। বিয়ের এক বছর পর মরিয়ম জানতে পারেন, সোহেল বিবাহিত। তাঁর একটি কন্যাসন্তান আছে।
আট মাস আগে মরিয়ম ও সোহেলের মধ্যে বিবাহবিচ্ছেদ ঘটে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, মঙ্গলবার রাতে জানালা দিয়ে মরিয়মের দিকে অ্যাসিড নিক্ষেপ করে সোহেল। আর এতেই দুই ভাইবোনসহ দগ্ধ হয় মরিয়ম। পরে এলাকাবাসী এলে পালিয়ে যায় সোহেল।

ঘটনার পর তিন ভাইবোনকে হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক তাসনিম জানান, রাত ১০টার পর অ্যাসিড দগ্ধ অবস্থায় তিন ভাইবোনকে হাসপাতালে আনা হয়। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিয়া বলেন, ‘কেউ আটক হয়নি। কে অ্যাসিড ছুড়েছে, তা এখনো নিশ্চিত হতে পারিনি।’

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ

শিরোনাম

শিরোনামচট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (চাকসু) নির্বাচনের নীতিগত সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ শিরোনামসাফ নারী চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে ভারতের কাছে ৪-০ গোলে হেরে বাংলাদেশের বিদায় শিরোনামবাসচাপায় আবরারের মৃত্যুর ঘটনায় ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার নির্দেশ হাইকোর্টের শিরোনামযশোরের শার্শায় পিকআপ ভ্যানচাপায় স্কুলছাত্রীর পা বিচ্ছিন্ন শিরোনামরাজধানীতে সড়ক দুর্ঘটনায় বিইউপির ছাত্র নিহতের প্রতিবাদে প্রগতি সরণিসহ কয়েকটি সড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ; নিরাপদ সড়কের দাবিতে শাহবাগে ঢাবি শিক্ষার্থীদের অবস্থান শিরোনামসিঙ্গাপুরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সফলভাবে বাইপাস সার্জারি সম্পন্ন শিরোনামক্রাইস্টচার্চ হামলা: নিহতদের দাফন শুরু; এখনো হস্তান্তর হয়নি সব মরদেহ শিরোনামঢাকা-কলকাতা জাহাজ সার্ভিস চালু ২৯ মার্চ