ময়মনসিংহে ৩ ভাই-বোন অ্যাসিড হামলার শিকার

ঢাকা, রোববার   ২৬ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৬,   ২১ রমজান ১৪৪০

Best Electronics

ময়মনসিংহে ৩ ভাই-বোন অ্যাসিড হামলার শিকার

 প্রকাশিত: ১২:০৯ ৬ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ১২:১৫ ৬ সেপ্টেম্বর ২০১৭

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ময়মনসিংহের হালুয়াঘাটে বড় বোনের সাবেক স্বামীর ছোড়া অ্যাসিডে তিন ভাই বোন দগ্ধ হয়েছেন।

গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে হালুয়াঘাটের পাগলাকান্দা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়া জানান, দুই ভাইবোনকে নিয়ে টিভি দেখছিলেন মরিয়ম (২২)। হঠাৎই জানালা দিয়ে আসা অ্যাসিড লাগে গায়ে। মরিয়মের সঙ্গে দগ্ধ হয়েছেন তাঁর ছোট বোন মহিরুন (১৪) ও ছোট ভাই রাসেল (২০)। তিনজনই গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

তাদের অভিযোগ, মরিয়মের সাবেক স্বামী সোহেল ওই এসিড ছুড়েছ।। তবে এ ব্যাপারে এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ।

তারা আরো জানান, হালুয়াঘাট উপজেলার পৌর শহরের রঘুনাথপুর এলাকার সোহেল মিয়া ও কালাপাগলা গ্রামের মরিয়মের সঙ্গে প্রেম ছিল। দুই বছর আগে পরিবারের অজান্তে বিয়ে হয় তাঁদের। বিয়ের এক বছর পর মরিয়ম জানতে পারেন, সোহেল বিবাহিত। তাঁর একটি কন্যাসন্তান আছে।
আট মাস আগে মরিয়ম ও সোহেলের মধ্যে বিবাহবিচ্ছেদ ঘটে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, মঙ্গলবার রাতে জানালা দিয়ে মরিয়মের দিকে অ্যাসিড নিক্ষেপ করে সোহেল। আর এতেই দুই ভাইবোনসহ দগ্ধ হয় মরিয়ম। পরে এলাকাবাসী এলে পালিয়ে যায় সোহেল।

ঘটনার পর তিন ভাইবোনকে হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক তাসনিম জানান, রাত ১০টার পর অ্যাসিড দগ্ধ অবস্থায় তিন ভাইবোনকে হাসপাতালে আনা হয়। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিয়া বলেন, ‘কেউ আটক হয়নি। কে অ্যাসিড ছুড়েছে, তা এখনো নিশ্চিত হতে পারিনি।’

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ

Best Electronics