ময়মনসিংহে সড়কে ঝরলো স্বামী-স্ত্রীসহ তিনজনের প্রাণ

ঢাকা, বুধবার   ১৫ জুলাই ২০২০,   আষাঢ় ৩১ ১৪২৭,   ২৩ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

ময়মনসিংহে সড়কে ঝরলো স্বামী-স্ত্রীসহ তিনজনের প্রাণ

ময়মনসিংহ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৪৭ ৩ জুন ২০২০   আপডেট: ১৭:৪৯ ৩ জুন ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ময়মনসিংহের ভালুকা উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন স্বামী-স্ত্রীসহ তিনজন। বুধবার সকালে উপজেলার সিডস্টোর বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এবং ভোররাতে উপজেলার ভরাডোবা ক্লাবের বাজার এলাকায় পৃথক দুর্ঘটনায় তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন, শেরপুরের নালিতাবাড়ি উপজেলার তেলেঙ্গাপাড়া গ্রামের কুলেছা বেগম ও তার স্বামী আক্কাস আলী এবং পূর্ব ভালুকা কোনাপাড়া এলাকার কামরুল ইসলাম।

হাইওয়ে পুলিশ সূত্র জানায়, বুধবার ভোররাতে উপজেলার ভরাডোবা ক্লাবের বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ঢাকাগামী ট্রাকের পেছনে একটি পিকআপ ধাক্কা দেয়। এতে পিকআপের সামনে থাকা তিনজন গুরুতর আহত হন। খবর পেয়ে ভালুকা হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। চিকিৎসক কুলেছা বেগম ও তার স্বামী আক্কাস আলীকে মৃত ঘোষণা করেন। আহত অপরজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

বুধবার সকাল ৮টার দিকে উপজেলার সিডস্টোর বাজার এলাকায় একটি মোটরসাইকেলকে ঢাকাগামী গাড়ি চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের আরোহী কামরুল ইসলাম মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভালুকা হাইওয়ে পুলিশের পরিদর্শক উযায়ের মাহমুদ আল আদনান বলেন, তিনজনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পিকআপ ভ্যান হেফাজতে নেয়া হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএম