.ঢাকা, বুধবার   ২০ মার্চ ২০১৯,   চৈত্র ৬ ১৪২৫,   ১৩ রজব ১৪৪০

ময়মনসিংহে মাটি খুঁড়ে মরদেহ উদ্ধার

ময়মনসিংহ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৫২ ১৪ মার্চ ২০১৯  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ময়মনসিংহের ভালুকায় বৃহস্পতিবার দুপুরে বসতঘরের মাটি খুঁড়ে জসিম উদ্দিন নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

উপজেলার উরাহাটি পশ্চিমপাড়া সুলতান মিয়ার বাড়ি থেকে গলায় দড়ি পেঁচানো অবস্থায় মরদেহটি উদ্ধার হয়। 

সুলতান মিয়ার নেশাখোর ছেলে জসিম উদ্দিন নেশার টাকার জন্য প্রায়ই বাবা-মাসহ পরিবারের লোকদের নির্যাতন করে আসছিলো। গত সোমবার রাতে টাকার জন্য তার মা সুফিয়া খাতুনকে মারধর করলে বাবা সুলতান মিয়াসহ পরিবারের লোকজনের সঙ্গে ঝগড়া হয়। বুধবার বিকেলে গ্রামের লোকজন বিষয়টি ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম বাদশাকে জানালে তিনি পুলিশকে জানান।

রাতেই পুলিশ ওই বাড়িতে যায় কিন্তু বাড়ির কোনো লোকজন না থাকায় ঘরের তালা ভেঙে কোনো আলামত না পেয়ে চলে আসে। পরে বৃহস্পতিবার দুপুরে পুলিশ আবারো ঘটনাস্থলে গিয়ে ঘরের ভেতর টেবিলের নিচে লোপাপোছা অবস্থায় দেখতে পেয়ে সন্দেহ হয়। পরে মাটি খুঁড়ে গলায় প্লাস্টিকের দড়ি পেঁচানো অবস্থায় জসিমের মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। 

ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম বলেন, মরদেহে গায়ে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। কিন্তু গালায় প্লাস্টিকের দড়ি পেঁচানো ছিলো। এ ব্যাপারে মামলার প্রস্ততি চলছে, তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

ডেইলি বাংলাদেশ/জেএইচ

শিরোনাম

শিরোনামসাফ নারী চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে ভারতের কাছে ৪-০ গোলে হেরে বাংলাদেশের বিদায় শিরোনামবাসচাপায় আবরারের মৃত্যুর ঘটনায় ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার নির্দেশ হাইকোর্টের শিরোনামযশোরের শার্শায় পিকআপ ভ্যানচাপায় স্কুলছাত্রীর পা বিচ্ছিন্ন শিরোনামরাজধানীতে সড়ক দুর্ঘটনায় বিইউপির ছাত্র নিহতের প্রতিবাদে প্রগতি সরণিসহ কয়েকটি সড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ; নিরাপদ সড়কের দাবিতে শাহবাগে ঢাবি শিক্ষার্থীদের অবস্থান শিরোনামসিঙ্গাপুরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সফলভাবে বাইপাস সার্জারি সম্পন্ন শিরোনামক্রাইস্টচার্চ হামলা: নিহতদের দাফন শুরু; এখনো হস্তান্তর হয়নি সব মরদেহ শিরোনামঢাকা-কলকাতা জাহাজ সার্ভিস চালু ২৯ মার্চ