Alexa ময়মনসিংহে চকলেটের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ

ঢাকা, বুধবার   ২২ জানুয়ারি ২০২০,   মাঘ ৮ ১৪২৬,   ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১

Akash

ময়মনসিংহে চকলেটের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ

ময়মনসিংহ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৩৬ ১৪ জানুয়ারি ২০২০  

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

ময়মনসিংহের তারাকান্দা উপজেলার পল্লী এলাকায় চকলেটের লোভ দেখিয়ে এক শিশুকে ধর্ষণ করেছে একই এলাকার বদর উদ্দিন নামে এক ব্যক্তি।

এ ঘটনায় ওই শিশুর মা বাদী হয়ে তারাকান্দা থানায় নারী ও নির্যাতন আইনে মামলা করেছেন। মামলা হওয়ার দুই ঘণ্টার মধ্যে ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

তারাকান্দা থানার ওসি আবুল খায়ের জানান, গত ২ জানুয়ারি উপজেলার ওই শিশু শিক্ষার্থী পাশের বাড়ির আ. খালেকের ছেলে বদির উদ্দিনের বাড়ির উঠানে বালি দিয়ে খেলা করছিল। পরে বদির উদ্দিন শিশুটিকে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে কৌশলে তার বসতঘরে ডেকে নিয়ে যায়। পরে শিশুটিকে সে ধর্ষণ করে। এ ঘটনার পর স্থানীয়রা মীমাংসা করে দেয়ার আশ্বাস দিলে ধর্ষিতার পরিবার কোনো মামলা করেনি।

ওসি জানান, সোমবার (১৩ জানুয়ারি) বিকেলে তিনি এ ঘটনার খবর জানতে পেরে তাৎক্ষণিক ধর্ষিতার বাড়িতে চলে যান। এ সময় নির্যাতিতা শিশু ও তার মাকে থানায় ডেকে নিয়ে আসেন। পরে ওই শিশুর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। মামলার দুই ঘণ্টার মধ্যে ধর্ষক বদির উদ্দিনকে গ্রেফতার করে পুলিশ।

ওসি আরো জানান, মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকালে ওই শিশুটিকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এছাড়া গ্রেফতার ধর্ষক বদির উদ্দিন পুলিশের কাছে ধর্ষণের কথা স্বীকার করেছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ