ম্যাজিস্ট্রেটের কাছে ধরা ‘ম্যাজিস্ট্রেট’!

ঢাকা, শুক্রবার   ০৩ জুলাই ২০২০,   আষাঢ় ১৯ ১৪২৭,   ১১ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

ম্যাজিস্ট্রেটের কাছে ধরা ‘ম্যাজিস্ট্রেট’!

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:০৯ ১৮ জুন ২০১৯   আপডেট: ১৯:১১ ১৮ জুন ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নিজেকে দাবি করতেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) নির্বাহী ম্যাজিস্ট্রেট। এরপর করতেন বিভিন্ন প্রতারণা। অবশেষে আসল ম্যাজিস্ট্রেটের কাছে ধরা পড়েছেন মোহাম্মদ বিন জহির সুমন ভুইয়া নামের সেই ভুয়া ম্যাজিস্ট্রেট।

মঙ্গলবার বেলা ৩টায় গুলশান এভিনিউর একটি রেস্টুরেন্ট থেকে তাকে গ্রেফতার করা হয়।জানা যায়, মোহাম্মদ বিন জহির সুমন ভুইয়া নিজেকে ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার পরিচয় দিয়ে ওই রেস্টুরেন্ট ম্যানেজারের কাছে ১০ হাজার টাকা দাবি করেন। রেস্টুরেন্ট ম্যানেজারের সন্দেহ হলে তিনি কৌশলে মোহাম্মদ বিন জহির সুমন ভূঁইয়াকে আটকে রাখেন এবং ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিদ আনোয়ারকে জানান।

পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিদ আনোয়ারের ভ্রাম্যমাণ আদালত ঘটনাস্থলে পৌঁছে ঘটনার সত্যতা খুঁজে পান। এ সময় প্রতারক জহির নিজের দোষ স্বীকার করে জানান, প্রায় এক বছর ধরে ভূয়া ম্যাজিস্ট্রেট সেজে প্রতারণা করে আসছিলেন। 

এ সময় তার কাছে থেকে প্রতারণার কাজে ব্যবহৃত ২টি দামি মোবাইল ও ১১ হাজার টাকা উদ্ধার করা হয়। ভূয়া পরিচয় ও প্রতারণা করার অপরাধে দণ্ডবিধির ১৭১ ধারা অনুযায়ী প্রতারক জহিরকে ৬ মাসের কারাদণ্ড দেয়া হয়।

ডেইলি বাংলাদেশ/ডিএম/আরএইচ