ম্যাচ সেরার পুরস্কার ভক্তকে উপহার দিলেন ওয়ার্নার!

ঢাকা, মঙ্গলবার   ১৮ জুন ২০১৯,   আষাঢ় ৪ ১৪২৬,   ১৩ শাওয়াল ১৪৪০

ম্যাচ সেরার পুরস্কার ভক্তকে উপহার দিলেন ওয়ার্নার!

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৫১ ১৩ জুন ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পাকিস্তান-অস্ট্রেলিয়া ম্যাচ অনুষ্ঠিত হয়েছিল গতকাল বুধবার। অস্ট্রেলিয়ার অন্যতম ভরসার প্রতীক ছিলেন ডেভিড ওয়ার্নার। অবশ্য, ভারতের বিপক্ষে ম্যাচে ধীর গতির ইনিংস খেলে সমালোচনার শিকার হওয়া ওয়ার্নার পাকিস্তানের বিপক্ষে ফিরে এসেছেন দারুণভাবে। হয়েছেন ম্যাচ সেরা। তবে ম্যাচ সেরার পুরস্কার নিজের কাছে না রেখে এক ক্ষুদে ভক্তকে উপহার দিয়েছেন এই অজি তারকা। 

উদ্বোধনী জুটিতেই দারুণ সূচনা করে অস্ট্রেলিয়া। ওয়ার্নার ও অধিনায়ক অ্যারন ফিঞ্চ ঝড়ো গতির ব্যাটিং শুরু করেন। ফিঞ্চ ৮২ রানে ফিরে গেলেও ওয়ার্নার বিশ্বকাপে তার তৃতীয় শতকটি তুলে নেন। তার ইনিংসটি সাজানো ছিল ১১টি চার ও ১টি ছয়ে। ১১১ বল খরচ করে তিনি ঝুলিতে যোগ করেন ১০৭ রান।

শত রানের ইনিংস খেলে ম্যাচ সেরার পুরস্কার জিতেছেন ওয়ার্নার। তবে পুরস্কারটি তিনি সঙ্গে নিয়ে যাননি। মাঠে খেলা দেখতে আসা তার এক ক্ষুদে ভক্তকে তিনি পুরস্কারটি উপহার হিসেবে দিয়ে যান।

দারুণ উচ্ছ্বসিত এই কিশোর উপহার পেয়ে আইসিসির কাছে তার অনুভূতি ব্যক্ত করেছে। সে বলেছে, ‘সত্যিই এটি অসাধারণ মুহূর্ত। আমরা দলকে সমর্থন ও সাহস যোগাতে এসেছিলাম। আমার প্রিয় ক্রিকেটারের কাছে থেকে তারই ম্যাচসেরার পুরস্কারটি পাওয়াটা অসাধারণ অনুভূতি।’

ডেইলি বাংলাদেশ/ববি/টিআরএইচ