Alexa মোসাদ্দেক নিয়ে ভাবার সময় নেই দলের: সৌম্য

ঢাকা, শুক্রবার   ১৮ অক্টোবর ২০১৯,   কার্তিক ৩ ১৪২৬,   ১৯ সফর ১৪৪১

Akash

মোসাদ্দেক নিয়ে ভাবার সময় নেই দলের: সৌম্য

 প্রকাশিত: ২০:২৪ ২৯ আগস্ট ২০১৮   আপডেট: ২০:২৪ ২৯ আগস্ট ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

মোসাদ্দেক হোসেন সৈকতের বিরুদ্ধে তার স্ত্রী সামিয়া শারমিন ঊষার ১০ লাখ টাকার যৌতুক মামলা ইস্যুতে সরগরম বাংলাদেশ ক্রিকেট পাড়া। সামনাসামনি না হলেও নিজেদের মধ্যে ঘুরে ফিরেই আসে মোসাদ্দেকের নাম। কিন্তু এসব বিষয় নিয়ে ভাবছেই না দলের ক্রিকেটাররা। বরং এশিয়া কাপেই পূর্ণ মনযোগ দলের ক্রিকেটারদের বলে মনে করেন সৌম্য সরকার। 

১৫ সেপ্টেম্বর থেকে বাংলাদেশের ম্যাচ দিয়েই শুরু হচ্ছে চলতি বছরের এশিয়া কাপ। প্রথম ম্যাচের তারা মুখোমুখি হবে শ্রীলঙ্কার। এই টুর্নামেন্টকে সামনে রেখে গত ২৭ আগস্ট থেকে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে শুরু হয়েছে অনুশীলন ক্যাম্প। ক্যাম্পের তৃতীয় দিন সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন স্টাইলিশ ব্যাটসম্যান সৌম্য সরকার। সেখানেই মোসাদ্দেক ইস্যু নিয়ে কথা বলেন তিনি। 

মোসাদ্দেকের বিষয়টি দলের মধ্যে নেতিবাচক প্রভাব ফেলে কিনা প্রশ্নের উত্তরে এই টপ অর্ডার ব্যাটসম্যান বলেন,  এটা যার যার ব্যক্তিগত বিষয়। এখন যেহেতু ক্যাম্প শুরু হয়ে গেছে আমরা চেষ্টা করি যার যার নেতিবাচক বিষয় সামনে না আনা। বরং ইতিবাচক বিষয় নিয়ে আলোচনা করতে। 
সৌম্যর আরো বলেন,  ভালো খেলায় সবার লক্ষ্য।  মোসাদ্দেক নয়। বলেন, ১৫ দিন পরই খেলা। সবার চিন্তা এশিয়া কাপ নিয়েই। কিভাবে ভালো খেলা যায় সেটা নিয়ে। এসব নিয়ে চিন্তা করার তো কোন সময় নাই কারো।

ডেইলি বাংলাদেশ/এমএইচ/এসআই