মোরগ মার্কার জন্য মাঠে নামলেন নিরব

ঢাকা, বৃহস্পতিবার   ২৭ জুন ২০১৯,   আষাঢ় ১৩ ১৪২৬,   ২২ শাওয়াল ১৪৪০

মোরগ মার্কার জন্য মাঠে নামলেন নিরব

বিনোদন প্রতিবেদক

 প্রকাশিত: ১৯:৫৩ ১৯ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৯:৫৩ ১৯ ডিসেম্বর ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

এবার মোরগ মার্কার জন্য মাঠে নামলেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক নিরব। তাকে পুরান ঢাকার বিভিন্ন এলাকায় মিছিলে দেখা গেছে। তিনি রহমান ভাইয়ের পক্ষে এ প্রচারণা চালাচ্ছেন।

তবে তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কোন প্রার্থীর পক্ষে মাঠে নামেননি। নেমেছেন এক কমিশনার প্রার্থীর জন্য। 

পাঠক হয়তো ভাবছেন সামনে জাতীয় সংসদ নির্বাচন, এখন আবার কমিশনার নির্বাচন হয় কিভাবে। তাহলে খোলাসা করে বলছি এবার। এটি কোনো বাস্তব নির্বাচনের দৃশ্য নয়। এমনটি দেখা যাবে 'আব্বাস' সিনেমার দৃশ্যে। রাজধানীর সূত্রাপুরে এই দৃশ্যায়ন চলছে বলে জানালেন নিরব।

সেখানে দেখা যাবে, পুরান ঢাকার একটি এলাকায় কমিশনার পদে মোরগ মার্কা প্রতীকে জয় লাভ করেছেন রহমান ভাই। তার বিজয়ে আনন্দ মিছিল নিয়ে রাজপথে নেমেছেন চিত্রনায়ক নিরব। তার গলায় ফুলের মালা, নেতার গলাতেও মালা, চড়েছেন একসঙ্গে ঘোড়ার গাড়িতে। সামনে পেছনে নেতা-কর্মীরা নেচে গেয়ে অভিনন্দন জানাচ্ছেন রহমান ভাইকে।

সাঈফ চন্দন পরিচালিত এ ছবিটিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন নিরব। এতে নেতা রহমান ভাই চরিত্রে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা জয়রাজকে।

এ বিষয়ে নিরব বলেন, বিনোদনে ভরপুর একটি সিনেমা হতে যাচ্ছে ‘আব্বাস’। মধ্যবিত্ত জীবনের টানাপোড়েন, প্রেম, রাজনীতি, সমাজের অবক্ষয়ের চিত্র ফুটে উঠবে এখানে। এই ছবিতে দুর্ধর্ষ মাস্তানের চরিত্রে অভিনয় করছি। আমার গুরু রহমান ভাই চরিত্রে আছেন জয়রাজ ভাই। তিনি এলাকার ডন। তার হাত ধরে ঢাকা শহরে আমার ঠাঁই হয়। তিনি আমাকে কোলেপিঠে করে মানুষ করেন। তার ক্ষমতার ছায়াতেই এলাকার ত্রাস হয়ে উঠি আমি। ছবিতে দেখা যাবে রহমান ভাই কমিশনার পদে জিতেছেন। তার বিজয়ে আনন্দ মিছিল করছি আমরা তার সাঙ্গপাঙ্গরা। সেই দৃশ্যই আজ চিত্রায়িত হচ্ছে।

জানা গেছে, আগামী ২২ তারিখ পর্যন্ত সিনেমাটির দৃশ্যধারনের কাজ চলবে। শুটিং শেষে ডাবিং ও ইডিটিং ও সম্পাদনা শেষে  আগামী বছরের মাঝামাঝিতে এটি মুক্তি পাবে। ছবিটিতো নিরবের বিপরীতে রয়েছেন সোহানা সাবা। 

ডেইলি বাংলাদেশ/এনএ/জেডআর