মোবাইল-টাকা ছিনিয়ে নিল স্কুল জীবনের বন্ধু
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=132078 LIMIT 1

ঢাকা, বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৯ ১৪২৭,   ০৬ সফর ১৪৪২

মোবাইল-টাকা ছিনিয়ে নিল স্কুল জীবনের বন্ধু

নারায়ণগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৩২ ১২ সেপ্টেম্বর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নারায়ণগঞ্জের চাষাঢ়ায় এক যুবকের মোবাইল-টাকা ছিনিয়ে নিল তারই স্কুল জীবনের বন্ধু।

বৃহস্পতিবার বিকেলে চাষাঢ়া সমবায় মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

ওই ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে ছিনতাইয়ের শিকার যুবকের বন্ধুরা।

আটক মো. আল আমিন নারায়ণগঞ্জ শহরের বাবুরাই এলাকার নূরুজ্জামানের ছেলে।

ছিনতাইয়ের শিকার তুর্জয় বলেন, আল আমিন আমার স্কুল জীবনের বন্ধু। অনেক বছর পর আজ পালপাড়ায় ওর সঙ্গে দেখা হয়েছে। ওই সময় সে আমার কাছে মোবাইল চায়। আমি মোবাইল দেয়ার পর সে আমার মুখের সামনে কিছু একটা ধরলে আমি অচেতন হয়ে পড়ি।

তিনি আরো বলেন, জ্ঞান ফিরলে দেখি আল আমিন নেই। মোটরসাইকেল কেনার জন্য আমার সঙ্গে থাকা এক লাখ টাকাও উধাও। এরপর অন্য বন্ধুদের নিয়ে তাকে খুঁজতে থাকি। এক পর্যায়ে চাষাঢ়া সমবায় মার্কেটের সামনে থেকে তাকে আটক করে পুলিশে সোপর্দ করি।

সদর মডেল থানার এসআই সাইফুল ইসলাম জানান, সমবায় মার্কেটের সামনে এক যুবককে মারধর করতে দেখে এগিয়ে যাই। পরে জানতে পারি সে ছিনতাইকারী। ওই যুবকদের কাছ থেকে তাকে উদ্ধার করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর