মোবাইল কেড়ে নেয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=112669 LIMIT 1

ঢাকা, রোববার   ০৯ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৫ ১৪২৭,   ১৮ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

মোবাইল কেড়ে নেয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:৩২ ১৭ জুন ২০১৯   আপডেট: ২৩:১৭ ১৭ জুন ২০১৯

ছবি- প্রতীকী

ছবি- প্রতীকী

রাজধানীর শনির আখড়ার পলাশপুরে ইমা আক্তার (১৭) নামের এক শিক্ষার্থী ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। নিহতের মা জানিয়েছেন, মোবাইল কেড়ে নেয়ায় অভিমান করে ফাঁস নিয়েছে সে।

সোমবার সন্ধ্যা ৬টায় পলাশপুর ২ নম্বর গলির একটি বাসার নিজ ফ্ল্যাটে দরজা বন্ধ করে আত্মহত্যা করেন তিনি।

পরে অচেতন অবস্থায় মা সেলিনা ইসলাম তাকে উদ্ধার করে রাত ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সেলিনা আক্তার জানান, মোবাইলে বেশি কথা বলতো। সকালে আমার মোবাইল দিয়ে সে কথা বলাতে তার হাত থেকে সেটা কেড়ে নিয়ে আটকে রাখি। এ জন্য সারাদিন ঠিকমতো খাওয়া-দাওয়া করেনি। মোবাইল কেড়ে নেয়ায় অভিমান করে সন্ধ্যায় দরজা বন্ধ করে আত্মহত্যা করে।

ইমা আক্তার মাদারীপুর জেলার কালকিনি থানার সস্তাল গ্রামের মালয়েশিয়া প্রবাসী নজরুল ইসলামের মেয়ে। বর্ণমালা উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পাস করেছেন তিনি।

ঢামেক হাসপাতাল ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেবি/আরএইচ