মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বন্ধন ভাঙল দুই বন্ধুর
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=159376 LIMIT 1

ঢাকা, শনিবার   ১৯ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৪ ১৪২৭,   ৩০ মুহররম ১৪৪২

Beximco LPG Gas

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বন্ধন ভাঙল দুই বন্ধুর

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:০৫ ২৭ জানুয়ারি ২০২০   আপডেট: ০০:০৭ ২৭ জানুয়ারি ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ঘনিষ্ঠ দুই বন্ধু কুয়াকাটা থেকে মোটরসাইকেলে পটুয়াখালীর কলাপাড়ায় ফিরছিলেন। ভাগ্যের নির্মম পরিহাস দুই বন্ধুকে চির দিনের জন্য আলাদা করে দিল একটি দুর্ঘটনা। 

পটুয়াখালীর কলাপাড়া কুয়াকাটা মহাসড়কে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে জুনায়েদ জুয়েল নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ সময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে তার বন্ধু মাহাবুবুল আলম সবুজ গুরুতর আহত হন। 

রোববার সন্ধ্যায় উপজেলার নীলগঞ্জ মোহাম্মাদপুর স্ট্যান্ড এলাকায় স্থানীয়রা দুজনকেই পড়ে থাকতে দেখে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জুয়েলকে মৃত ঘোষণা করেন। 

আহত সবুজকে দ্রুত বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। নিহত জুয়েল পৌর শহরের রহমতপুর এলাকার সোহরাব রাজের ছেলে। আহত সবুজ মহিপুর থানার সদর ইউপির আইয়ূব আরী হাওলাদারের ছেলে।  

উদ্ধারকারী মাহিন্দ্রা ড্রাইভার মিলন জানান, ঘটনাস্থলে তাদের রাস্তার পাশে পড়ে থাকতে দেখে হাসপাতালে নিয়ে যান। কিভাবে তারা দুর্ঘটার শিকার হয়েছেন তিনি জানেন না । 

কলাপাড়া থানার ওসি মনিরুল ইসলাম জানান, খবর শোনা মাত্র ঘটনাস্থলে গিয়েছি। ধারণ করা হচ্ছে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা ঘটেছে। তদন্ত করে পরবর্তী পদক্ষেপ নেয়া হচ্ছে। 

ডেইলি বাংলাদেশ/এমকে