Alexa মেয়েকে হত্যা করে মরদেহ পুকুরে ফেললেন মা

ঢাকা, মঙ্গলবার   ২০ আগস্ট ২০১৯,   ভাদ্র ৫ ১৪২৬,   ১৮ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

মেয়েকে হত্যা করে মরদেহ পুকুরে ফেললেন মা

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৫৭ ১৪ আগস্ট ২০১৯  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

দেড় বছর বয়সী এক কন্যাসন্তানকে হত্যা করেছেন তার মা। এ ঘটনায় ওই মাকে গ্রেফতার করেছে পুলিশ। ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের বাঁকুড়া জেলায় এই হত্যার ঘটনাটি ঘটেছে।

সন্তানকে হত্যার অভিযোগ তুলে স্ত্রীর বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন মৃত শিশুটির বাবা। তার অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে ওই নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বাঁকুড়ার তালডাংরার বাসিন্দা ভরত মাকুড়। বছর দেড়েক আগে তার একটি কন্যা সন্তান হয়। জন্ম থেকেই বিকলাঙ্গ ছিল শিশুটি। কিন্তু মেয়েকে নিয়ে ভরতের স্ত্রী খুশি ছিলেন না। 

জানা গিয়েছে, অন্যদিনের মতোই সোমবার রাতেও মেয়ের পাশেই ঘুমিয়েছিলেন ভরত। কিন্তু মঙ্গলবার সকালে উঠে আর মেয়েকে দেখতে পাননি। স্ত্রীর কাছে মেয়ের কথা জিজ্ঞেস করেও কোনো সদুত্তর পাননি তিনি। বরং স্ত্রীর জবাব শুনেই সন্দেহ দানা বাঁধে ভরতের মনে। 

এরপর এলাকায় মেয়ের খোঁজখবর করেন তিনি। কিন্তু কোথাও সন্ধান মেলেনি শিশুরটির। অনেকক্ষণ পর বাড়ির পাশের একটি পুকুরে তার মরদেহ ভাসতে দেখা যায়। দ্রুত শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

এরপরই স্ত্রীর বিরুদ্ধে স্থানীয় থানায় খুনের অভিযোগ দায়ের করেছেন ভরত মাকুড়। তার বক্তব্য, আমার মেয়ে শারীরিকভাবে বিকলাঙ্গ। মেয়ের জন্মের পর থেকেই মানসিক অবসাদে ভুগছিল স্ত্রী। সেই কারণেই মেয়েকে হত্যা করে প্রমাণ লুকানোর জন্য মরদেহ পুকুরে ফেলে দিয়েছে।

ভরতের অভিযোগের ভিত্তিতেই তার স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশেরও অনুমান, মেয়ের অসুস্থতার কারণে মানসিক অবসাদ থেকেই সন্তানকে হত্যা করেছে ওই নারী।

ডেইলি বাংলাদেশ/এমএস

Best Electronics
Best Electronics