Alexa মেয়েকে নিয়ে আবারো সমালোচনায় ঐশ্বরিয়া

ঢাকা, সোমবার   ১৬ ডিসেম্বর ২০১৯,   পৌষ ২ ১৪২৬,   ১৯ রবিউস সানি ১৪৪১

মেয়েকে নিয়ে আবারো সমালোচনায় ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫১ ১৯ নভেম্বর ২০১৯  

ঐশ্বরিয়া রায় এবং আরাধ্যা বচ্চন

ঐশ্বরিয়া রায় এবং আরাধ্যা বচ্চন

ঐশ্বরিয়া রায় এবং অভিষেক বচ্চনের মেয়ে আরাধ্যা বচ্চনের বয়স ৮ বছর হয়েছে। আর মেয়ের জন্মদিনে অনুষ্ঠানের আয়োজন করেন তারা। আব্রাম থেকে শুরু করে যশ, রুহি কিংবা রিতেশ-জেনেলিয়ার সন্তান, প্রত্যেকেই হাজির ছিলো জন্মদিনের সেই পার্টিতে।

যেখানে হলুদ রঙের পোশাকে সেজে হাজির হন ঐশ্বরিয়ার কন্যা। কিন্তু আরাধ্যাকে কেন মেকআপ করানো হয়েছে, তা নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয় ঐশ্বরিয়াকে। আরাধ্যা এত ছোট যে তার এখনো মেকআপের প্রয়োজন নেই। এমনই মন্তব্য করতে শুরু করেন নেটিজেনদের একাংশ। 

মেকআপ ছাড়াই আরাধ্যা বেশি ভাল লাগে। তাই ঐশ্বরিয়া যেন তার মেয়েকে আর এভাবে মেকআপ না করান। এমনই মন্তব্য উঠে আসতে শুরু করে নেটিজেনদের পক্ষ থেকে।

যদিও এ ব্যপারে পাল্টা কোন মন্তব্য করেননি ঐশ্বরিয়া রায়। তবে এই প্রথম নয়, এর আগেও একাধিকবার নেটিজেনদের সমালোচনার মুখে পড়তে হয়েছে অভিষেক, ঐশ্বরিয়াকে। অভিষেক বেকার, অভিষেক রোজগার না করেও কীভাবে বিলাসবহুল জীবন পালন করেন, এমন কটাক্ষের মুখেও পড়তে হয়েছে জুনিয়র বচ্চনকে। 

এমনকী, স্ত্রীর রোজগারে কেন জীবনযাপন করেন, এমন কটাক্ষের মুখেও পড়তে হয়েছে অমিতাভ পুত্রকে। তবে প্রত্যেকবারই নেটিজেনদের সমালোচনার যোগ্য জবাব দেন অভিষেক বচ্চন।

ডেইলি বাংলাদেশ/টিএএস