মেয়র লিটনের উদ্যোগে ফিরছে স্কুল ক্রিকেট

ঢাকা, বৃহস্পতিবার   ২৩ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৯ ১৪২৬,   ১৭ রমজান ১৪৪০

Best Electronics

মেয়র লিটনের উদ্যোগে ফিরছে স্কুল ক্রিকেট

রাজশাহী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:২৭ ১৬ মে ২০১৯  

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে চলতি বছরের শেষ দিকে হচ্ছে স্কুল ক্রিকেট টুর্নামেন্ট- ২০১৯। বৃহস্পতিবার দুপুরে নগরভবনের সরিৎ দত্ত গুপ্ত কনফারেন্স কক্ষে টুর্নামেন্ট আয়োজন উপলক্ষে আলোচনা সভা হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, আমি প্রথমবার মেয়র থাকাকালে কাউন্সিলর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, স্কুল ক্রিকেট টুর্নামেন্টসহ বিভিন্ন টুর্নামেন্ট আয়োজন করেছিলাম। এবার আবারো বিভিন্ন টুর্নামেন্ট হবে। এ বছর ছোট পরিসরে হলেও আগামী বছর থেকে বড় পরিসরে বিভিন্ন টুর্নামেন্ট  আয়োজন করা হবে। এ জন্য সবার সহযোগিতা কামনা করছি।

আলোচনা সভায় জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট টুর্নামেন্ট আয়োজন নিয়ে বিস্তারিত তথ্য তুলে ধরেন। তিনি বলেন, টুর্নামেন্ট আয়োজনে একটি কমিটি গঠন করা হচ্ছে। টুর্নামেন্টের নাম ও তারিখ দ্রুত চূড়ান্ত করবে কমিটি। টুর্নামেন্টে ৩২ স্কুল অংশগ্রহণ করবে। এরমধ্যে মহানগরীর ১৪ টি এবং জেলার নয়টি উপজেলার ১৮ স্কুল অংশ নেবে। মহিলা ক্রীড়া কমপ্লেক্স ও রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে টুর্নামেন্টের খেলা অনুষ্ঠিত হবে।

ক্রীড়া ও সংস্কৃতি স্থায়ী কমিটির সভাপতি ও ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র সরিফুল ইসলাম বাবু, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মো. মামুন ডলারস প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/জেডএম

Best Electronics