Alexa মেহজাবিনের ‘ভাইয়া’ আরফান নিশো!

ঢাকা, বৃহস্পতিবার   ৩০ জানুয়ারি ২০২০,   মাঘ ১৬ ১৪২৬,   ০৪ জমাদিউস সানি ১৪৪১

Akash

মেহজাবিনের ‘ভাইয়া’ আরফান নিশো!

বিনোদন প্রতিবেদক

 প্রকাশিত: ১৪:২৩ ৩০ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৪:২৩ ৩০ জানুয়ারি ২০১৯

আফরান নিশো এবং মেহজাবিন চৌধুরী

আফরান নিশো এবং মেহজাবিন চৌধুরী

জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। অন্যদিকে একই সময়ের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। তারা একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন অনেক নাটকেই। এই দুজনকে কখনো প্রেমিক-প্রেমিকা, কখনো স্বামী-স্ত্রী ছাড়াও বিভিন্ন নাটকে নানান চরিত্রে দেখা গেলেও এবার দেখতে পাবেন ভাই বোনের চরিত্রে।

সম্প্রতি তারা অভিনয় করেছেন ‘ভাইয়া’ শিরোনামের একটি নাটকে। এই নাটকেই প্রথমবারের মতো ভাই বোনের চরিত্রে দর্শক দেখতে পাবে জনপ্রিয় এই জুটিকে।

মেজবাহ উদ্দিন সুমনের রচনায় নাটকটি পরিচালনা করছেন সাজ্জাদ সুমন। নাটকটির দৃশ্যধারণ করা হয়েছে রাজধানীর পূর্বাচল সংলগ্ন এলাকায়।

নাটকে অভিনয় প্রসঙ্গে নিশো বলেন, নাটকটির গল্প আমার পছন্দ হয়েছে, তাই অভিনয় করছি। মেহজাবিনের সঙ্গে এর আগে রোমান্টিক গল্পের নাটকেই শুধু অভিনয় করেছি। এ নাটকে সে আমার বোন। একজন দায়িত্ববান বড় ভাইয়ের চরিত্রে অভিনয় করছি। বোনের যে কোনো সমস্যায় পাশে থাকি আমি। 

‘ভাইয়া’ নাটকের বিষয়ে মেহজাবিন বলেন, আগে প্রেমিক হিসেবেই আমার সঙ্গে অভিনয় করেছেন নিশো। হঠাৎ এ ধরনের গল্পে কাজ করার প্রস্তাব পাওয়ার পর ভাবলাম নাটকটিতে অভিনয় করি। কারণ এটির চরিত্র বিন্যাস ব্যতিক্রমী। এ নাটকে আমি গ্রামের এক সাধারণ মেয়ের চরিত্রে অভিনয় করছি। 

এদিকে মেহজাবিন এখন ভালোবাসা দিবসের নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন। অন্যদিকে নিশো নাম লিখিয়াছেন উপস্থাপক হিসেবেও। মাববরুর রশীদ বান্নাহর নির্দেশনায় ‘ক্যাম্প ফায়ার’  অনুষ্ঠানে উপস্থাপপনা করছেন তিনি। এতে তার অতিথি থাকছে তারকারা। এটি প্রচার হচ্ছে বেসরকারি টিভি চ্যানেল 'নিউজ টোয়েন্টিফোর'-এ।

ডেইলি বাংলাদেশ/এনএ/টিএএস