মেসি-নেইমারের গোল মিস হবে, শেখ হাসিনার নয়

ঢাকা, শুক্রবার   ২১ জুন ২০১৯,   আষাঢ় ৭ ১৪২৬,   ১৬ শাওয়াল ১৪৪০

মেসি-নেইমারের গোল মিস হবে, শেখ হাসিনার নয়

 প্রকাশিত: ২১:০৯ ৯ অক্টোবর ২০১৮   আপডেট: ২১:১৫ ৯ অক্টোবর ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, মেসি-নেইমার গোল মিস করতে পারে, কিন্তু শেখ হাসিনা গোল মিস করবে না। বল এখন শেখ হাসিনার হাতে। তিনি বিজয়ী হবেন। কোনো শক্তি নির্বাচন বানচাল করতে পারে না। 

মঙ্গলবার বিকেলে রাজশাহী মহানগর আওয়ামী লীগ আয়োজিত ১৪ দলের সমাবেশে তিনি এসব কথা বলেন। স্বাস্থ্যমন্ত্রী বলেন, যদি কেউ নির্বাচন বানচাল করতে আসে, তবে অলিগলিতে প্রতিরোধ গড়ে তুলতে হবে।  

১৪ দলের সমন্বয়ক নাসিম বলেন, আমরা ১০ বছর ক্ষমতায় আছি। আমাদের ভুল হতে পারে। মন্ত্রী-এমপিরা ভুল করতে পারে। কিন্তু শেখ হাসিনা কাউকে ক্ষমা করেন নাই। মন্ত্রী-এমপিদেরও ক্ষমা করেন নাই।

দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আমরা দেখেছি সিটি করপোরেশন নির্বাচনে সবাই একসঙ্গে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করেছেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনেও একযোগে সবাইকে মাঠে নামতে হবে। শেখ হাসিনা যাকে নৌকা দেবেন, তার পক্ষে মাঠে ঝাড়িয়ে পড়ে বিজয় ছিনিয়ে আনতে হবে। কারণ শেখ হাসিনার বিজয় ছাড়া আর কোনো বিকল্প নেই। 

রাশেদ খান মেনন বলেন, সামনে জাতীয় সংসদ নির্বাচন। এ নির্বাচনে সিদ্ধান্ত নিতে হবে যে, শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের এই ধারা অব্যাহত রাখবো, না বিএনপি-জামায়াতের সেই দু:শাসনে ফিরে যাব।

সমাবেশে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন সভাপতিত্ব করেন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, ওয়ার্কার্স পার্টিার সভাপতি ও সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন, সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের এমপি ফজলে হোসেন বাদশা প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/জেডআর