Exim Bank Ltd.
ঢাকা, বুধবার ১৪ নভেম্বর, ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫

মেষের প্রেমে আনন্দ, মীনের সম্মানপ্রাপ্তি

লাইফস্টাইল ডেস্কডেইলি-বাংলাদেশ ডটকম
মেষের প্রেমে আনন্দ, মীনের সম্মানপ্রাপ্তি
ফাইল ছবি

মেষ রাশির প্রেমে বাধা থাকলেও সঙ্গে আনন্দ থাকবে। পরিবারে সকলের কাছে সম্মানপ্রাপ্তি হতে পারে মীন রাশির। রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯)

আইনি কোনো কাজ খুব ভাল হতে পারে, আজ সারাদিন নানা দিক থেকে কর্মের সুযোগ আসতে পারে। পিতার শরীর নিয়ে একটু ভাবনা হতে পারে। প্রেমে বাধা থাকলেও সঙ্গে আনন্দ থাকবে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে। আজ সহকর্মীর ভাল ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না। গৃহ নির্মাণের জন্য শুভ সময় দেখা যাচ্ছে। পেটের সমস্যা একটু থাকবে। পরিবারে পরিস্থিতির সঙ্গেও নিজেকে মানিয়ে নিন।

বৃষ (এপ্রিল ২০-মে ২০)

মানসিক যন্ত্রণার জন্য ঘুমের ব্যঘাত হতে পারে। বিবাহ সংলগ্ন কাজে কিছু দান করতে হতে পারে। শিল্পীদের জন্য সামনের সময়টা খুব উপযুক্ত। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে। স্বাস্থ্য ভাল যাবে না। আজ কোনো কিছু পাওয়ার জন্য মনে জেদ সৃষ্টি হতে পারে। আজ কর্মের জায়গায় প্রচুর সুনাম বৃদ্ধি পাবে। দীর্ঘ দিনের কোনো ইচ্ছা পূরণ হতে পারে। সন্তানদের জন্য স্ত্রীর সঙ্গে মনমালিন্য হতে পারে।

মিথুন (মে ২১-জুন ২০)

বাড়ির সকলে মিলে তীর্থ ভ্রমণের আলোচনা হতে পারে। আজ পুরনো দিনের কোনো আশা ভঙ্গ হতে পারে। আজ সন্তানের কোনো ভাল জিনিস আপনাকে অবাক করবে। আজ বিনিয়োগমূলক কোনো ব্যবসার ফল ভাল পাওয়া যাবে। ব্যয় কম হবে। সঙ্গীত চর্চায় হাল ছাড়লে মুশকিল। উচ্চ শিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ প্রয়োজন। ঠাণ্ডা লাগার জন্য মাথার যন্ত্রণা বাড়তে পারে।

কর্কট (জুন ২১-জুলাই ২২)

আজ আপনার নিজের পছন্দে কিছু করার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। আজ বন্ধুদের কথায় আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে। রাস্তায় যানবাহন চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। নিজের দায়িত্ব পালন করতে না পারায় সংসারে অশান্তির আশঙ্কা। পুরনো পাওনা আদায় হতে পারে। আজ সারাদিন কোনো কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে। কারো থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। সাধু সেবায় মনে শান্তি থাকবে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)

কোনো মহিলার প্রতি আসক্তি বাড়তে পারে। উচ্চ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। কারো বিবাহ সংবাদে মনে আনন্দের উদয় হতে পারে। যানবাহনে ওঠা নামায় বিপদের আশঙ্কা রয়েছে। কোমড়ের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কিছু চুরি যেতে পারে। মনে উচ্চ আশা থাকলে আজ সেটা সফল হতে পারে। মামলা মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো কোনো শত্রুর থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২)

ব্যবসার দিকে ব্যকুলতা বাড়তে পারে। চাকুরীজীবীদের জন্য সময়টা বিশেষ অনুকূল। কাউকে নিজের দুর্বলতা দেখালে ফাঁসতে হতে পারে। মানসিক কোনো উদ্বেগ থাকলে সেটা কেটে যেতে পারে। দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। আজ সারাদিন কাজকর্ম বা ব্যবসা নিয়ে কোনো সমস্যা থাকবে না। বাড়ির পরিবেশ আপনার অনুকূলে থাকবে। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। আপনি ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২)

জল থেকে একটু সাবধান থাকুন। সংসারে বা ব্যবসায় আজ আপনি বিশেষ কোনো পরিবর্তন দেখতে পাবেন। সমাজ সেবায় বা দান কার্যে মনোনয়ন হতে পারে। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। গুরুজনদের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। কর্মক্ষেত্রে আজ সহকর্মীদের সঙ্গে মানিয়ে চলতে হবে। দাম্পত্য কলহ বাধার সম্ভাবনা রয়েছে। নিজের কোনো কিছু অপরকে দিতে হতে পারে। আজ বিকালের দিকে দামি কোনো উপহার পেতে পারেন।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১)

স্ত্রীর সঙ্গে কোনো বিবাদ অনেক দূর অবধি যেতে পারে। স্বজনবর্গের সঙ্গে মনোমালিন্য মিটে যেতে পারে। শত্রুর সঙ্গে মোকাবেলা করতে সক্ষম হবেন। স্ত্রীর কোনো বুদ্ধিতে আজ আপনি লাভবান হতে পারেন। প্রেমে তৃতীয় কারো জন্য অশান্তি হতে পারে। আজ অতিরিক্ত ব্যয় আপনাকে চিন্তায় ফেলতে পারে। আজ পুরনো কোনো ব্যাথা নতুন করে শুরু হতে পারে। দীর্ঘ প্রতিক্ষার পর পদন্নোতির খবর আসতে পারে। আজ কোনো বিতর্কে যাবেন না।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)

আজ বন্ধুদের কারণে প্রচুর অর্থ অপচয় হতে পারে। পথে খুব সাবধাণতা অবলম্বন করুন, দুর্ঘটনার সম্ভাবনা আছে। সমাজের কাজে না যাওয়াই ভাল। সন্তানদের জন্য ব্যবসার আলোচনা হতে পারে। সমাজের কাজে বেশি না যাওয়াই শ্রেয়, মানহানির আশঙ্কা আছে। অতিরিক্ত ভাবাবেগ আপনাকে বিপদে ফেলতে পারে। আজ আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। কোনো বিপদের থেকে একটু সাবধাণ থাকুন। নিজের কৌশলে শত্রুর মন জয় হতে পারে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)

ব্যবসায় কর্মচারীর চক্রান্তে অর্থ ক্ষতি হতে পারে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা ভাবনা বাড়তে পারে। কোনো কারণে বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। রক্ত জাতীয় রোগে ভোগান্তির সম্ভাবনা রয়েছে। নিজের কলাকুশলীতে ব্যবসায় উন্নতির যোগ দেখা যাচ্ছে। নতুন গৃহ নির্মাণে বাধা আসতে পারে। আজ আপনার কোনো ব্যবহার বাজে হতে পারে। রাস্তাঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা মেনে চলুন। সঙ্গীত চর্চার জন্য বিশেষ সুযোগ আসতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)

স্ত্রীর কারণে মন কষ্ট বাড়তে পারে। জটিল কোনো সমস্যা আজ আপনাকে ভোগাতে পারে। যুক্তিপূর্ণ কথাবার্তায় সকলের মন জয় করতে সক্ষম হবেন। জমিজমা কেনা বেচার পরিকল্পনা নিতে পারেন। বায়ু পথে ভ্রমণের একটা সুযোগ আসতে পারে। আজ আপনার বিশেষ কোনো কর্মের সুযোগ আসতে পারে। বাড়ির দায়িত্ব পালনে আজ সক্ষম নাও হতে পারেন। উচ্চ শিক্ষার জন্য বিশেষ কোনো সুযোগ আসতে পারে। শেয়ারে শুভ যোগ রয়েছে। বাড়তি কিছু খরচ হতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)

ব্যবসার দিকে আজ ভাল সুযোগ আসতে পারে, কাজে লাগান। আজ বাইরের কোনো অশান্তি আপনাকে নাজেহাল করতে পারে। খুব নিকট কারো থেকে আঘাত পেতে পারেন। পরিবারে সকলের কাছে সম্মানপ্রাপ্তি হতে পারে। নতুন কোনো বন্ধু হতে পারে। আজ গুরুত্বপূর্ন কাজে বিপত্তি আসতে পারে। দাম্পত্য জীবনে হঠাৎ করে অশান্তি আসতে পারে। গুরুজনদের শরীরে পরিবর্তন আসতে পারে। আজ আপনার কোনো আশা পূরণ হতে পারে।

ডেইলি বাংলাদেশ/টিএএস

আরোও পড়ুন
সর্বাধিক পঠিত
মনোনয়ন ফরম কিনেছেন যে তারকারা
মনোনয়ন ফরম কিনেছেন যে তারকারা
প্রধানমন্ত্রীকে নিয়ে নির্মিত ছবি ‘হাসিনা- এ ডটারস টেল’ মুক্তি পাচ্ছে
প্রধানমন্ত্রীকে নিয়ে নির্মিত ছবি ‘হাসিনা- এ ডটারস টেল’ মুক্তি পাচ্ছে
বিয়ের পিঁড়িতে আবু হায়দার রনি
বিয়ের পিঁড়িতে আবু হায়দার রনি
কুমিল্লায় ঐক্যফ্রন্টের প্রার্থী প্রায় চুড়ান্ত !
কুমিল্লায় ঐক্যফ্রন্টের প্রার্থী প্রায় চুড়ান্ত !
প্রধানমন্ত্রীর আসনে প্রার্থী দেবে না ড. কামাল
প্রধানমন্ত্রীর আসনে প্রার্থী দেবে না ড. কামাল
বিএনপির কার্যালয়ে ছিনতাইয়ের কবলে ফটোসাংবাদিক
বিএনপির কার্যালয়ে ছিনতাইয়ের কবলে ফটোসাংবাদিক
উত্তাপ বাড়ছে নোয়াখালী-৫ আসনে
উত্তাপ বাড়ছে নোয়াখালী-৫ আসনে
স্বামীকে খুশির খবর দিলেন আনুশকা, জানেন কী?
স্বামীকে খুশির খবর দিলেন আনুশকা, জানেন কী?
প্রভার বিয়ের আয়োজন!
প্রভার বিয়ের আয়োজন!
মদেই ‘বেসামাল’ প্রিয়াঙ্কা!
মদেই ‘বেসামাল’ প্রিয়াঙ্কা!
জন্ম ভারতে, পর্ন স্টার আমেরিকার!
জন্ম ভারতে, পর্ন স্টার আমেরিকার!
পর্ন সাইটে হিনার ‘রগরগে’ ছবি!
পর্ন সাইটে হিনার ‘রগরগে’ ছবি!
‘বিছানায় তো হরহামেশাই যেতে হয়’
‘বিছানায় তো হরহামেশাই যেতে হয়’
অরুণ হাতের নখ কাটেনি ২৫ বছর!
অরুণ হাতের নখ কাটেনি ২৫ বছর!
অভিনেত্রীকেই শেখালেন অভিনেত্রী, কী জানেন?
অভিনেত্রীকেই শেখালেন অভিনেত্রী, কী জানেন?
সুস্মিতার বিয়ে পাকা ১৪ বছরের ছোট প্রেমিকের সঙ্গে!
সুস্মিতার বিয়ে পাকা ১৪ বছরের ছোট প্রেমিকের সঙ্গে!
মোনালিসার বিয়ে, পাত্র কে জানেন?
মোনালিসার বিয়ে, পাত্র কে জানেন?
আদালতে যা বললেন খালেদা জিয়া
আদালতে যা বললেন খালেদা জিয়া
​সম্পর্ক ছিল না তাদের, তবুও সমালোচনায়...
​সম্পর্ক ছিল না তাদের, তবুও সমালোচনায়...
দেশের দীর্ঘ রেলপথ চালু শনিবার
দেশের দীর্ঘ রেলপথ চালু শনিবার
শিরোনাম:
নির্বাচন একমাস পেছানোর আশ্বাস দিয়েছে ইসি: ড. কামাল নির্বাচন একমাস পেছানোর আশ্বাস দিয়েছে ইসি: ড. কামাল নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া; ইট-পাটকেল ও টিয়ারশেল নিক্ষেপ, পুলিশের গাড়িতে আগুন, লাঠিসোটা নিয়ে সড়কে অবস্থান নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া; ইট-পাটকেল ও টিয়ারশেল নিক্ষেপ, পুলিশের গাড়িতে আগুন, লাঠিসোটা নিয়ে সড়কে অবস্থান ঢাকা টেস্ট: চতুর্থ দিন দ্বিতীয় ইনিংসে ব্যাট করছে বাংলাদেশ ঢাকা টেস্ট: চতুর্থ দিন দ্বিতীয় ইনিংসে ব্যাট করছে বাংলাদেশ সরকার আচরণবিধি লঙ্ঘন করলেও ইসি নির্বিকার: রিজভী সরকার আচরণবিধি লঙ্ঘন করলেও ইসি নির্বিকার: রিজভী বিএসএমএমইউ থেকে খালেদা জিয়াকে কারাগারে পাঠানোর বৈধতা নিয়ে দায়ের করা রিটের শুনানি কাল বিএসএমএমইউ থেকে খালেদা জিয়াকে কারাগারে পাঠানোর বৈধতা নিয়ে দায়ের করা রিটের শুনানি কাল ময়মনসিংহে ডিবির সঙ্গে বন্দুকযুদ্ধে যুবক নিহত ময়মনসিংহে ডিবির সঙ্গে বন্দুকযুদ্ধে যুবক নিহত নির্বাচন পেছানোর দাবিতে বিকেলে ইসিতে যাবে ঐক্যফ্রন্ট নির্বাচন পেছানোর দাবিতে বিকেলে ইসিতে যাবে ঐক্যফ্রন্ট আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার চলছে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার চলছে