মেষের উন্নতি, বৃষের অর্থ নষ্ট

ঢাকা, রোববার   ২৬ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৬,   ২১ রমজান ১৪৪০

Best Electronics

মেষের উন্নতি, বৃষের অর্থ নষ্ট

লাইফস্টাইল ডেস্ক :: lifestyle-desk

 প্রকাশিত: ০৮:৩৮ ২ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৭:৩৯ ১৯ ডিসেম্বর ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) 
বেকারদের জন্য কোনো কাজের কথা হতে পারে। আজ সারাদিন কোনো না কোনো কাজের ফলে ব্যাকুলতায় কাটাতে হবে। একাধিক উপায়ের কথা না ভাবাই শ্রেয়। কাউকে সাহায্য করতে হতে পারে। সংসারে শান্তি বজায় থাকবে। কোনো কারণে আজ আপনাকে অবসাদে দিন কাটাতে হবে। গুরুজনদের কথা শুনে চললে উপকার পাবেন। আজ শত্রুকে পাশে পেতে পারেন। নতুন কোনো কর্মের ইঙ্গিত পেতে পারেন।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) 
স্ত্রীর কারণে কিছু অর্থ নষ্ট হতে পারে, কারো খারাপ ব্যবহারে মনে বেদনার সৃষ্টি হতে পারে। আটকে থাকা কোনো কাজ সিথিল হতে পারে। কুটুম নিয়ে বাড়িতে অশান্তি হতে পারে। বন্ধু নির্বাচনের সময় খুব সতর্ক থাকা প্রয়োজন। আজ খাটুনি অনুযায়ী সঠিক মূল্য পাবেন না। ন্যায্য পাওনা আদায় করতে ভীষণ বেগ পেতে হবে। প্রতিবেশীরা আপনার বিরুদ্ধে কথা বলবে। ব্যভিচারি মনভাব সংসারে অশান্তি ডেকে আনবে। ব্যবসার দিকে চিন্তা বৃদ্ধি হতে পারে।

মিথুন (মে ২১-জুন ২০) 
আজ কর্মস্থানে অপমান থেকে সাবধান থাকুন। আজ চাকুরীর কোনো চিঠি বা খবর আসতে পারে। আজ প্রেমিকা আপনাকে ভুল বুঝতে পারে। নিজের দোষে ক্ষতি হয়ে যেতে পারে। পারিবারিক ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। আজ একাধিক উপায়ের চিন্তা ভাবনা করার উপযুক্ত দিন। রাস্তায় চলাফেরার পথে বাড়তি সতর্ক থাকুন। কারো থেকে উপহার পেতে পারেন। কোনো রোগে ভোগার আশঙ্কা রয়েছে। ঘাড়ের যন্ত্রণা বাড়তে পারে।

কর্কট (জুন ২১-জুলাই ২২) 
সকাল থেকে মাথার যন্ত্রণা বাড়তে পারে। কোনো প্রিয়জনের মাধ্যমে ব্যবসা বা চাকুরীর সুখবর এসে যেতে পারে। আজ সারাদিন প্রচুর হায়রানিতে দিন কাটবে। ফুল জাতীয় দ্রব্যের সঙ্গে যুক্তদের শুভ সময়। সম্মানহানির যোগ রয়েছে। আজ বাড়িতে শুভ কোনো কিছু হওয়ার যোগ দেখা যাচ্ছে। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। স্ত্রীর সঙ্গে মতবিরোধ হতে পারে। নিজের কাজ নিজের বুদ্ধিতে গুছিয়ে ফেলতে সক্ষম হবেন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) 
আজ সহকর্মীরা আপনাকে সাহায্য করতে চাইবে। কোনো প্রতিকুল পরিবেশ মানিয়ে নিতে সক্ষম হবেন। সন্তানের জন্য চিত্ত্য চাঞ্চল্ল্য হতে পারে। আজ ভাল কিছু ভোজন হতে পারে। আজ কর্মস্থলে বুঝে না চললে প্রচুর অশান্তি ভোগ করতে হতে পারে। ওষুধের দোকান যাদের তাদের শুভ সময়। সন্ধ্যার পর সব কাজে বাধা আসবে। অর্থ ব্যয় বেশি হবে। ব্যবসার দিকে সময় ভাল যাবে না ও চাপ বৃদ্ধি হবে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) 
পিতার শরীরের জন্য ব্যকুলতা বাড়তে পারে। হিংসা যুক্ত সহকর্মীর জন্য কর্মস্থানে অশান্তি হতে পারে। সংসারে কোনো গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা হতে পারে। ব্যবসায় হঠাৎ মন্দা বাড়তে পারে। দীর্ঘ কোনো পীড়া থাকে মুক্তি পেতে পারেন। গুরুজনদের কথায় আজ মনেকষ্ট হতে পারে। রহস্যবিদ চর্চায় অগ্রগতির যোগ দেখা যাচ্ছে। আজ শরীরের কোনো অংশে আঘাত লাগতে পারে। কর্মসূত্রে দূরে কোথাও ভ্রমণ হতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) 
শরীরে কোনো ক্ষত স্থান থেকে যন্ত্রণা বাড়তে পারে। পিতামাতার শরীরের জন্য কোনো চিন্তা বাড়তে পারে। আজ এমন কিছু ঘটতে পারে যাতে আপনি হতবাক হবেন। মানসিক দিক দিয়ে কষ্ট বাড়তে পারে। ব্যবসার ব্যপারে কিছু বাজে চিন্তা আসবে। রক্তপাতের থেকে সাবধান থাকুন। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। ব্যবসার দিকে আজ ভাগ্য সাথ দেবে না। পড়াশুনার দিকে চঞ্চলতা বাড়তে পারে। ডাক্তারের জন্য খরচ বৃদ্ধির যোগ। স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) 
বাড়িতে আজ অনেক বন্ধু আসতে পারে ও খরচ বৃদ্ধি হত পারে। নতুন কোনো কাজের চেষ্টা বাড়তে পারে। চাকুরীর কাজের চাপের জন্য ক্লান্তি বৃদ্ধি হবে। আজ অযথা অপমানিত হতে পারেন। ব্যবসার দিকে একটু চুপ থাকা ভাল হবে। অতিরিক্ত সরলতার কারণে লোক সুযোগ নিতে পারে। প্রেমের ব্যপারে উদ্বেগ বৃদ্ধি হবে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য কাজের ক্ষতি হতে পারে। কাছে কোনো ভ্রমণের জন্য খরচ বাড়তে পারে। প্রতিবেশীর থেকে সাবধান থাকা দরকার।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) 
আজ কিছু অর্থ হাতে আসতে পারে। অতিরিক্ত বুঝে চলবার জন্য বাড়িতে বিবাদ হত পারে। সন্তানের জন্য মনে আনন্দ বাড়তে পারে। ব্যবসার দিকে আশা ভঙ্গ হতে পারে। গুরুজনের সঙ্গে কোনো তর্ক হতে পারে। ঠাণ্ডা লাগার জন্য কষ্ট হতে পারে। আজ সকালের দিকে বাড়িতে স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসার দিকে পাওনা আদায় হতে পারে। কাজের ব্যপারে ভাল যোগাযোগ আসতে পারে। সামাজিক কোনো কাজে ব্যস্থ হতে হবে। পড়াশুনার জন্য খরচ বাড়তে পারে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) 
সকাল দিকে থেকে সারাদিন কিছু না কিছু ক্ষতি হতে থাকবে। নতুন কোনো কাজের জন্য চেষ্টা করুন। বিদেশে ভ্রমণের যোগ রয়েছে। বাড়িতে অনেক আত্মীয় আসতে পারে। পেটের কোনো কষ্ট হওয়ার জন্য কাজের ক্ষতি হতে পারে। অর্থ চাপ থাকবে। পাওনা অর্থ আদায় হতে পারে। কাজের ব্যপারে চিন্তা বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ মিটে যেতে পারে। গাড়ি একটু সাবধানে চালান। মাথার যন্ত্রণা বৃদ্ধি পাবে। ব্যবসার দিকে একটু সাবধান থাকুন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) 
বাড়তি কিছু কাজের জন্য আজ খরচ বাড়তে পারে। কোনো কাজের জন্য অপরাধবোধ আসতে পারে। চোখের কোনো রোগ বৃদ্ধি হতে পারে। রাজনীতির লোকেদের জন্য দিনটি ভাল হবে না। কোনো মহিলার জন্য বাড়িতে অশান্তি হতে পারে। মাথায় আঘাত লাগা থেকে সাবধান থাকুন। স্ত্রীর সঙ্গে অশান্তি আজ একটু বাড়তে পারে। সামজিক কোনো বদনাম হতে পারে। গৃহ নির্মাণের জন্য কোনো আলোচনা হতে পারে। ব্যবসার দিকে ভাল মন্দ থাকবে। সন্তানের কোনো ভাল কাজের জন্য আনন্দ বৃদ্ধি হবে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) 
আজ সকালের দিকে কর্মস্থানে বিবাদ থেকে সাবধান থাকুন। নিজের দোষে কোনো স্বপ্ন নষ্ট হতে পারে। কোমরের নিচে কোনো প্রকার যন্ত্রণা বাড়তে পারে। ভাই ভাই কোনো বিবাদ হওয়ার যোগ রয়েছে। ব্যবসার দিকে একটু চাপ বাড়বে। নিজের মতে কোনো কাজ করার জন্য বাড়িতে বিবাদ হতে পারে। শত্রুর কারণে ব্যবসার ক্ষতি হতে পারে। কিছু পাওনা আদায় হতে পারে। কোনো মহিলার ব্যপারে মনে আনন্দ বাড়তে পারে। শেয়ারে একটু বুঝে বিনিয়োগ করুন।

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics