Alexa মেলান্দহে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল ব্যবসায়ীর

ঢাকা, বুধবার   ১৭ জুলাই ২০১৯,   শ্রাবণ ৩ ১৪২৬,   ১৪ জ্বিলকদ ১৪৪০

মেলান্দহে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল ব্যবসায়ীর

জামালপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫১ ১৮ জুন ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

জামালপুরের মেলান্দহে মঙ্গলবার দুপুরে ট্রেনের ধাক্কায় ইঞ্জিনচালিত ভটভটির এক যাত্রী নিহত হয়েছেন। উপজেলার টনকী বাজার সংলগ্ন লেভেল ক্রসিংয়ে এ ঘটনা ঘটে।

নিহত মানদু শেখ উপজেলার শ্যামপুর গ্রামের মহেষ শেখের ছেলে ও তিনি পেশায় একজন কাঠ ব্যবসায়ী।

জামালপুর রেলওয়ে থানার ওসি তাপস চন্দ্র পন্ডিত জানান, মানদু শেখ মঙ্গলবার দুপুরে কাঠের গুঁড়িবোঝাই একটি ইঞ্জিনচালিত ভটভটিতে করে তার ব্যবসা প্রতিষ্ঠানের দিকে যাচ্ছিলেন। ভটভটিটি স্থানীয় টনকী বাজার সংলগ্ন লেভেল ক্রসিং অতিক্রম করার সময় ঢাকা থেকে দেওয়ানগঞ্জগামী তিস্তা এক্সপ্রেস সেটিকে ধাক্কা দেয়। এতে মানদু শেখ ভটভটি থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হন। 

ওসি আরো জানান, নিহতের মরদেহ উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

ডেইলি বাংলাদেশ/আরএম

শিরোনাম

শিরোনামরাজশাহীতে পাসের হার ৭৬.৩৮% জিপিএ ৫ পেয়েছেন ছয় হাজার ৪২৯ শিরোনামবন্যা মোকাবিলায় সেনাবাহিনী প্রস্তুত: সেনাপ্রধান শিরোনামদিনাজপুরে পাসের হার ৬৭.০৫% জিপিএ ৫ পেয়েছেন চার হাজার ৪৯ শিরোনামসিলেটে পাসের হার ৬৭.০৫% জিপিএ ৫ পেয়েছেন এক হাজার ৯৪ শিরোনামএইচএসসি ও সমমানের পরীক্ষায় পাসের হার ৭৩ দশমিক ৯৩ শতাংশ এবং জিপিএ ৫ পেয়েছে ৪৭ হাজার ২৮৬ জন শিরোনামপ্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে উচ্চমাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও সমমানের পরীক্ষার ফলের অনুলিপি হস্তান্তর করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপুমনি শিরোনামসেনাবাহিনী-বিজিবির চেষ্টায় বান্দরবানের সঙ্গে যোগাযোগ ব্যবস্থা স্বাভাবিক শিরোনামবিজিবি`র সঙ্গে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত শিরোনামহজে যেয়ে এখন পর্যন্ত ৬ বাংলাদেশির মৃত্যু শিরোনাম‘বেনাপোল এক্সপ্রেস’র উদ্বোধন আজ