কালের কণ্ঠের নবীনগর প্রতিনিধি গৌরাঙ্গ দেবনাথ

ঢাকা, বুধবার   ২২ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৮ ১৪২৬,   ১৬ রমজান ১৪৪০

Best Electronics

কালের কণ্ঠের নবীনগর প্রতিনিধি গৌরাঙ্গ দেবনাথ

 প্রকাশিত: ১৩:৪১ ১২ অক্টোবর ২০১৮   আপডেট: ১৩:৪৬ ১২ অক্টোবর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

জাতীয় দৈনিক কালের কণ্ঠের নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন ‘নবীনগরের কথা’র সম্পাদক গৌরাঙ্গ দেবনাথ অপু। এর আগে প্রথম আলোর উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করেছেন তিনি।

বৃহস্পতিবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্মৃতি পাঠাগারে অপুর হাতে নিয়োপত্র তুলে দেন পত্রিকাটির জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু।    

এসময় উপস্খিতি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও যায়যায়দিনের জেলা প্রতিনিধি মো. বাহারুল ইসলাম মোল্লা, প্রতিদিনের সংবাদ প্রতিনিধি মনির হোসেন, বাংলাদেশ কণ্ঠের প্রতিনিধি শফিকুল আলম স্বপন।

সাংবাদিকতার শুরুতে ব্রাহ্মণবাড়িয়া থেকে প্রকাশিত দৈনিক প্রজাবন্ধু পত্রিকায় নবীনগর প্রতিনিধি হিসেবে কাজ করতেন তিনি। এরপর প্রথম আলোতে কাজ করেছেন দীর্ঘদিন। কাজের স্বীকৃতি সরুপ ২০০৬ সালে সাংবাদিকতার সর্বোচ্চ স্বীকৃতি ৫ম ওয়েজবোর্ডের সদস্য নির্বাচিত হন তিনি।

এছাড়াও তিনি মেধা ও দক্ষতায় স্থানীয় বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও সাংবাদিক সংগঠন সমুহের সভাপতি,সম্পাদক নির্বাচিত হন বেশ কয়েকবার। দুই সন্তানের জনক তিনি। তার স্ত্রী দুলন দেবনাথ প্রাইমারী স্কুলে শিক্ষকতা করছেন।

ডেইলি বাংলাদেশ/জেডএম

Best Electronics