মেজাজ হারালেন! ‘বদমেজাজি’ বলে আক্রমণ কারিনাকে

ঢাকা, শনিবার   ০৪ এপ্রিল ২০২০,   চৈত্র ২১ ১৪২৬,   ১০ শা'বান ১৪৪১

Akash

মেজাজ হারালেন! ‘বদমেজাজি’ বলে আক্রমণ কারিনাকে

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:১২ ১২ মার্চ ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

তারকাদের ব্যক্তিগত জীবন সব সময়ই খোলা বইয়ের মতো। স্টারডমের নেগেটিভ দিকটা অনেক সময়ই আমরা দেখতে পাই না। ভক্তদের শুধু চোখে পড়ে তারকাদের বিলাসবহুল লাইফস্টাইল, ফ্যাশনেবল পোশাক, আর রঙিন দুনিয়াটাই। তাদের ভালবাসার দৌলতেই এই খ্যাতি তারকাদের পূর্ণ করে দেয়। 

অনেকেই আছেন যারা খ্যাতির শিখরে উঠতে উঠতে পা মাটিতে রাখতে ভুলে যান। কারিনা কাপুরের সাম্প্রতিক একটি ভিডিওতেও এমনই ঘটনা সামনে এসেছে। 

ঘটনাটি ঘটেছে হোলির দিন। ওই দিন সপরিবারে হোলি পার্টিতে গিয়েছিলেন বেবো। সাদা সালোয়ার-কামিজ পরে ছোট্ট তৈমুরের হাত ধরে বাড়ির ফিরছিলেন তিনি। ঠিক সেই সময়ই দুই মহিলা ভক্ত নায়িকার সঙ্গে ছবি তুলতে এগিয়ে যান। প্রথমে তাদের উপেক্ষা করার চেষ্টা করেন কারিনা। শেষে বিরক্ত হয়ে যান অভিনেত্রী। রাগে কয়েকটি কথাও বলেন তিনি।

কারিনার ওই ভিডিও প্রকাশ্যে আসতেই নেটিজেনদের সমালোচনার মুখে পড়েন অভিনেত্রী। কেন তার ভক্তদের সামনে এমন ব্যবহার করলেন তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন নেট জনতা। শুধু তাই নয়, ভক্তদের সঙ্গে এমন খারাপ ব্যবহারের জন্যই বলিউডে সবচেয়ে বজমেজাজি অভিনেত্রী হিসেবে কারিনাকে দাগিয়ে দেয়া হয় বলেও অনেকে মন্তব্য করেত শুরু করেন।

কেউ কেউ আবার বলতে শুরু করেন, হোলির দিন কারিনার চেয়ে তার ভক্তের পোশাক ছিল বেশি নজরকাড়া। সুন্দরী ভক্তের পাশে দাঁড়িয়ে ছবি তুলতে কারিনা ভয় পাচ্ছিলেন। সেই কারণেই তিনি চেঁচিয়ে উঠে খারাপ ব্যবহার করতে শুরু করেন বলেও করা হয় অভিযোগ।

কারিনা কাপুরের ভিডিওটি দেখতে >>>এখানে<<< ক্লিক করুন। 

ডেইলি বাংলাদেশ/টিএএস