মৃত্যুর খবর গুজব, জীবিত আছেন এরশাদ: জি এম কাদের
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=116137 LIMIT 1

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ আগস্ট ২০২০,   শ্রাবণ ২২ ১৪২৭,   ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

মৃত্যুর খবর গুজব, জীবিত আছেন এরশাদ: জি এম কাদের

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:১৪ ১ জুলাই ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের জানিয়েছেন, পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের মৃত্যুর খবর গুজব। তিনি জীবিত আছেন। উনার অবস্থা উন্নতির দিকে। তবে এখনো শংকামুক্ত নয়। সোমবার বেলা ১২টার দিকে বনানীতে জাপা চেয়ারম্যানের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই তথ্য নিশ্চিত করেন তিনি।

এসময় কাদের জানান, রক্তে ইনফেকশন কমানো সম্ভব হয়েছে। প্রেসার স্বাভাবিক আছে তার। তবে ফুঁসফুসে পানি ও ইনফেকশনের কারণে অক্সিজেন দিয়ে রাখা হয়েছে জাপা চেয়ারম্যানকে। এছাড়া বয়সের কারণে এরশাদের কিডনি, হার্টের ভাল্ব, লিভারসহ শরীরের অভ্যন্তরীন অন্য অঙ্গ প্রত্যাঙ্গ অনেকটাই দুর্বল হয়ে গেছে। সব মিলিয়ে শঙ্কামুক্ত নন তিনি। এরশাদের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেন তার ছোট ভাই জি এম কাদের।

এর আগে সকাল সাড়ে ১০টায় সাবেক এই রাষ্ট্রপতিকে সিএমএইচের আইসিইউতে দেখতে যান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। এসময় উপস্থিত ছিলেন জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের ও মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপিসহ পার্টির শীর্ষ নেতারা।

গত মঙ্গলবার রাত আড়াইটার দিকে হুসেইন মুহম্মদ এরশাদ অসুস্থ হয়ে পড়লে তাকে পর্যবেক্ষণে রাখেন সহকারীরা। পরের দিন ২৬ জুন বুধবার সকালে তাকে ঢাকা সিএমএইচে ভর্তি করানো হয়। তার শারীরিরক অবস্থা অবনতি হলে সেখানে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়। দুদিন চিকিৎসার পর ২৮ জুন তার স্বাস্থ্যের উন্নতি হয়। তবে হঠাৎ ২৯ জুন ফুঁসফুসে পানি ও ইনফেকশন দেখা দেয়ায় অক্সিজেন দিয়ে রাখা হয়েছে সাবেক এই রাষ্ট্রপতিকে।

ডেইলি বাংলাদেশ/এস.আর/এস