মুহূর্তেই শরীরে শক্তি যোগাবে পুষ্টিকর আম-কমলার জুস
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=191781 LIMIT 1

ঢাকা, বুধবার   ০৫ আগস্ট ২০২০,   শ্রাবণ ২১ ১৪২৭,   ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

মুহূর্তেই শরীরে শক্তি যোগাবে পুষ্টিকর আম-কমলার জুস

লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৩৬ ৩ জুলাই ২০২০  

আম-কমলার জুস

আম-কমলার জুস

পুষ্টিকর কমলা বছরজুড়েই পাওয়া যায়। তবে আম বছরের একটি নির্দিষ্ট মৌসুম ছাড়া পাওয়া যায় না। সুমিষ্ট পাকা আম খেতে যেমন মজা তেমনি পুষ্টিগুণেও অনন্য। 

গরমে আরাম পেতে অনেকেই আমরা জুস খেয়ে থাকি। যা নিমিষেই আমাদের শরীরকে ঠাণ্ডা করে দেয়। তাই আজ আপনাদের জন্য রইল আম-কমলার তৈরি এমন একটি জুস, যা দেহে প্রশান্তি ও পুষ্টি দুই-ই দেবে। এই দুই ফলের মিশ্রণে তৈরি হবে চমৎকার স্বাদের জুস। দেরি না করে চলুন জেনে নেয়া যাক রেরসিপিটি-

উপকরণ: দুটি বড় পাকা ও মিষ্টি আম, একটি কমলালেবু, আধা কাপ ফ্রেশ আনারস, এক চা চামচ আদা কুঁচি, দুইটি ডাবের পানি, এক চিমটি লবণ, স্বাদমতো চিনি (ইচ্ছা)।

প্রণালী: সব উপকরণ একসঙ্গে ব্লেন্ডারে দিয়ে ব্লেন্ড করে নিন। ঘন টেক্সচার এবং না ছেঁকে পান করতে চাইলে লো স্পিডে রেখে ২ থেকে ৩ মিনিটের জন্য ব্লেন্ড করতে হবে। ছেঁকে নিতে চাইলে ব্লেন্ড শেষে ছাঁকনিতে ছেঁকে নিতে হবে। তৈরি হয়ে গেলে গ্লাসে ঢেলে বরফ কুঁচি দিয়ে পরিবেশন করুন সুস্বাদু আম-কমলার জুস।

ডেইলি বাংলাদেশ/এএ