Alexa মুসলিম ছেলের সঙ্গে দিদির সম্পর্ক, মুখ খুললেন হৃতিক

ঢাকা, সোমবার   ২৬ আগস্ট ২০১৯,   ভাদ্র ১১ ১৪২৬,   ২৪ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

মুসলিম ছেলের সঙ্গে দিদির সম্পর্ক, মুখ খুললেন হৃতিক

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৪১ ৯ জুলাই ২০১৯   আপডেট: ১৫:১৮ ১ আগস্ট ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

বলিউড তারকা হৃতিক রোশনের দিদি সুনয়নার সম্পর্কের খবরে তোলপাড় ভারতীয় মিড়িয়া। তিনি এক মুসলিম ছেলেকে ভালোবাসেন, কিন্তু সেই সম্পর্ক মেনে নিতে নারাজ তার পরিবার। তার অভিযোগ, মুসলিম ছেলেকে ভালবাসার অপরাধে বাবা রাকেশ রোশন তাকে মেরেছেনও। সম্প্রতি এ বিষয়ে প্রথমবারের মতো মুখ খুলেছেন হৃতিক। খবর আনন্দবাজার পত্রিকা।

হৃতিক বলেন, বিষয়টা আমার এবং আমার পরিবারের জন্য ব্যক্তিগত। দিদির এখন যা অবস্থা, তাতে ওকে নিয়ে আমার কথা বলাটা ঠিক নয়। এই ধরনের দুর্ভাগ্যজনক পরিস্থিতি হয়তো বহু পরিবারকে সামলাতে হয়। এটুকু বলতে পারি, ধর্ম আমার পরিবারে কোনো বড় বিষয় নয়। এটা নিয়ে কোনো আলোচনা হয় না। আসলে ধর্মকে সে ভাবে গুরুত্বই দেয়া হয় না। আমার এটা বিশ্বাস করতে ইচ্ছে করে, গোটা পৃথিবীতেই হয়তো এ ভাবে ভাবা হয়।

সুনয়না বেশ কিছুদিন আগে অভিযোগ করেন, রুহেল নামের এক মুসলিম ছেলেকে ভালবেসেছি। এ কথা বাবা-মা জানার পর আমাকে মেরেছেও। আমি বাবা-মায়ের বাড়ি থেকে বেরিয়ে আলাদা থাকতে শুরু করি। শুধুমাত্র মুসলিম বলে বাবা-মা ওকে মেনে নিচ্ছে না। ওরা আমার জীবনটা নরক করে তুলেছে।

ওই পরিস্থিতিতে ভাই হৃতিক রোশনকেও তিনি পাশে পাননি বলে অভিযোগ করেন সুনয়না। তার দাবি, হৃতিকের কোনো কথা বাড়িতে চলে না। আমার সম্পর্ক নিয়ে কেউই খুশি নয়। 

কিন্তু এ বার ঠিকই হৃতিক তার দিদির পাশে দাঁড়ালেন। তবে হৃতিকের বক্তব্য শুনে অনেকেরই মনে হয়েছে, সুনয়না মানসিক ভাবে অসুস্থ।

ডেইলি বাংলাদেশ/এনকে

Best Electronics
Best Electronics