Alexa মুগ্ধ হয়ে সালমানের দিকে তাকিয়ে ছিলাম: জ্যাকলিন

ঢাকা, সোমবার   ১৯ আগস্ট ২০১৯,   ভাদ্র ৪ ১৪২৬,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

মুগ্ধ হয়ে সালমানের দিকে তাকিয়ে ছিলাম: জ্যাকলিন

 প্রকাশিত: ১২:৪৬ ২০ ডিসেম্বর ২০১৭  

ফাইল ছবি

ফাইল ছবি

বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। ২০০৯ সালে ‘আলাদিন’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন এই অভিনেত্রী। এরপর বেশ কিছু চলচ্চিত্রে দেখা যায় তাকে। কিন্তু সফলতার মুখ দেখতে পাননি তিনি। ২০১৪ সালে সালমান খানের সঙ্গে ‘কিক’ সিনেমায় জুটি বাঁধেন জ্যাকলিন। সিনেমাটি তার ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দেয়।

এরপর অনেক জনপ্রিয় অভিনেতার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন জ্যাকলিন। উপহার দিয়েছেন বেশ কিছু দর্শকপ্রিয় চলচ্চিত্র। তার অভিনীত সর্বশেষ সিনেমা ‘জড়ুয়া টু’ ব্যবসায়ীকভাবে সফল। তিন বছর বিরতির পর সালমান খানের সঙ্গে জুটি বেঁধে ‘রেস-থ্রি’ সিনেমায় অভিনয় করছেন জ্যাকলিন। বর্তমানে এ সিনেমার শুটিং চলছে।

‘কিক’ সিনেমার মাধ্যমে সালমান খানের সঙ্গে প্রথম সম্পর্ক তৈরি হয় জ্যাকলিনের। তার সঙ্গে কাজ করতে পেরে খুবই আনন্দিত বলেও জানিয়েছেন তিনি। এ প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমে জ্যাকলিন বলেন, ‘আমার অভিনয় ক্যারিয়ার যখন নিম্নগামী ঠিক তখন সালমান খান দেবদূতের মতো অভিভাবক হয়ে আসেন এবং আমাকে টেনে তোলেন। তিনি আমাকে তার সিনেমায় অভিনয়ের সুযোগ করে দেন। আবার এজন্য তিনি তার কাছে কৃতজ্ঞতা প্রকাশও করতে দেননি। তিনি সব সময় বুঝিয়েছেন এটা আমারই কৃতিত্ব।’

সম্প্রতি ‘রেস-থ্রি’ সিনেমার শুটিং শুরু হয়েছে। সিনেমাটির প্রথম লটের শুটিংয়ের সময় নার্ভাস ছিলেন জ্যাকলিন। এ অভিজ্ঞতা জানিয়ে তিনি বলেন, ‘সালমানের সঙ্গে ক্যামেরার সামনে দাঁড়িয়ে আমি কি অভিনয় করব বরং মুগ্ধ হয়ে তার দিকে তাকিয়ে ছিলাম। এখনো আমার একই অনুভূতি হয়। তার সঙ্গে শুটিংয়ে আমি আমার ডায়ালগ ভুলে গিয়েছিলাম। বিশ্বাসই হয় না যে তার সঙ্গে স্ক্রিন শেয়ার করছি।’

‘রেস-থ্রি’ সিনেমার শুটিং শেষ হলে ‘কিক-টু’ সিনেমায় আবারো জুটি বাঁধবেন সালমান-জ্যাকলিন। ‘রেস-থ্রি’ সিনেমায় আরো অভিনয় করছেন ডেইজি শাহ, সানী দেওল, পূজা হেজ প্রমুখ। ২০১৮ সালের ৪ মে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

ডেইলি বাংলাদেম/টিএএস

Best Electronics
Best Electronics