Alexa মুখ বেঁধে স্কুলছাত্রকে কয়েক দফা বলাৎকার, আটক ২

ঢাকা, শনিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১৬ ১৪২৬,   ০৫ রজব ১৪৪১

Akash

মুখ বেঁধে স্কুলছাত্রকে কয়েক দফা বলাৎকার, আটক ২

কক্সবাজার প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:১০ ২৪ জানুয়ারি ২০২০   আপডেট: ১১:২৬ ২৮ ফেব্রুয়ারি ২০২০

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

কক্সবাজারের কুতুবদিয়ায় বৃহস্পতিবার রাতে এক স্কুলছাত্রকে মুখ বেঁধে কয়েক দফা বলাৎকারের অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন উপজেলার ডেইল ইউপির ফতেহ আলী সিকদার পাড়া গ্রামের আবদু শুক্কুরের ছেলে শেখ শহিদুল ইসলাম লালা। অপর আটক ব্যক্তি হলেন একই উপজেলার কৈয়ারবিল গ্রামের আবদুল মাবুদের ছেলে নওশাদ।

ঘটনার রাতেই শহিদুল ইসলাম লালা ও তার সহযোগীকে তাদের দোকানে আটকে রেখে পুলিশে খবর দেয় পরিবারের লোকজন ও স্থানীয়রা। পরে পুলিশ এসে তাদের আটক করে থানায় নিয়ে যায়।

নির্যাতনের শিকার কিশোরটিকে গুরুতর অসুস্থ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

শেখ শহিদুল ইসলাম লালা ও তার সহযোগী নওশাদ বৃহস্পতিবার ওই ছাত্রকে প্রলোভন দেখিয়ে নিজের মালিকানাধীন দোকানের পেছনের কক্ষে নিয়ে তার মুখ বেঁধে কয়েক দফায় বলাৎকার করে। ছাত্রটি অসুস্থ অবস্থায় বাসায় গিয়ে তার পরিবারের কাছে ঘটনা খুলে বলে। পরে পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।   

কুতুবদিয়া থানার ওসি দিদারুল ফেরদৌস জানান, এ ঘটনায় ভিকটিম ছাত্রের মা বাদী হয়ে শুক্রবার সকালে কুতুবদিয়ায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন। মামলার পর আটক শহিদুল ইসলাম লালা ও নওশাদকে আদালতের মাধ্যমে কক্সবাজার জেলা কারাগারে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ/আরআর