ঢাকা, শনিবার   ১৬ ফেব্রুয়ারি ২০১৯,   ফাল্গুন ৪ ১৪২৫,   ১০ জমাদিউস সানি ১৪৪০

মুখ খুললেন আনুশকা, জানালেন অন্তঃসত্ত্বা...

বিনোদন ডেস্ক :: entertainment-desk

 প্রকাশিত: ১৪:৫৯ ৭ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৫:০৮ ৭ ডিসেম্বর ২০১৮

আনুশকা শর্মা

আনুশকা শর্মা

বিরাট কোহলি এবং আনুশকা শর্মা। গত বছরের ডিসেম্বরে ইতালিতে স্বপ্নের বিয়ে সারেন এ তারকবা জুটি। এরপরে দেশে ফিরে রিসেপশন পার্টি দেন তারা। এরপরে কেটে গেলো প্রায় এক বছর। 

প্রথম বিবাহবার্ষিকী উপলক্ষে ইতিমধ্যেই অস্ট্রেলিয়ায় পাড়ি দিয়েছেন অনুশকা। সেখানেই বিরাটের সঙ্গে প্রথম বিবাহবার্ষিকী কাটাবেন তিনি। কিন্তু, এসবের মধ্যেই নায়িকাকে নিয়ে শুরু হয়েছে একদফা নতুন আলোচনা।

বিরাট-ঘরণী নাকি মা হতে চলেছেন। আর সেই কারণেই ‘জিরো’-র পর আর কোনো নতুন কাজ হাতে নিচ্ছেন না বলে শোনা যায়। গুঞ্জন যতই হোক না কেন, অনুশকা প্রথমে এ বিষয়ে মুখ খোলেননি। কিন্তু, বিষয়টি নিয়ে গুঞ্জন যখন অত্যধিক মাথা চাড়া দিতে শুরু করে, তখন মুখ খোলেন বলিউড অভিনেত্রী।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে হাজির হয়ে অনুশকা শর্মা স্পষ্ট জানান, তিনি অন্তঃস্বত্তা নন। শুধু তাই নয়, ইচ্ছে করলে, যে কেউ বিয়ে লুকিয়ে রাখতে পারেন। কিন্তু, অন্তঃস্বত্তা হলে, শত চেষ্টা করেও তা লুকিয়ে রাখা যায় না।

এছাড়া, বর্তমানে কাজ নিয়ে ব্যস্ত তিনি। তাই এই মুহূর্তে মা হওয়ার কোনো চিন্তাভাবনা নেই বলেও স্পষ্ট জানান অনুশকা। পাশাপাশি এও বলেন, এরকম কোনো খবর থাকলে, তা প্রত্যেকেই জানতে পারবেন। এতে লুকিয়ে রাখার কিছু নেই। 

সম্প্রতি ‘জিরো’-র শুটিং শেষ করে তার প্রমোশন নিয়ে ব্যস্ত অনুশকা শর্মা। পরিচালক আনন্দ এল রাই-এর এই সিনেমায় তার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন শাহরুখ খান এবং ক্যাটরিনা কাইফ।  

ডেইলি বাংলাদেশ/টিএএস