Alexa মুক্ত খালেদা সরকারের যম: রুহুল আলম চৌধুরী

ঢাকা, শনিবার   ২৪ আগস্ট ২০১৯,   ভাদ্র ৯ ১৪২৬,   ২২ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

মুক্ত খালেদা সরকারের যম: রুহুল আলম চৌধুরী

 প্রকাশিত: ২১:০৬ ৬ জুন ২০১৮  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) রুহুল আলম চৌধুরী বলেছেন, মুক্ত খালেদা জিয়া সরকারের জন্য যম।

তিনি বলেন, সরকার একটা মিথ্যা মামলায় তাকে কারাগারে আটকে রেখেছেন। আগামী নির্বাচন পর্যন্ত তাকে কারাগারে রাখার অপচেষ্টা চালাচ্ছেন। তার একটি মাত্র কারণ আর সেটা হলো মুক্ত খালেদা জিয়া বর্তমান সরকারের জন্য একমাত্র আতঙ্ক।

বুধবার জাতীয় প্রেসক্লাবে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৭তম মৃত্যুবার্ষিকী ও খালেদা জিয়ার মুক্তি উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।

তিতাস গ্যাস জাতীয়তাবাদী শ্রমিক কর্মচারী ইউনিয়ন এ আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করে।

রুহুল আলম চৌধুরী বলেন, খালেদা জিয়া কক্সবাজার, সিলেট যেখানেই গেছেন, জনসমুদ্র হয়ে গেছে। বাংলাদেশে যে এতলোক বিএনপি করে তা আমি নিজেও চিন্তা করতে পারিনি।

আবার খালেদা জিয়া যখন কারাগার থেকে বের হয়ে বিভিন্ন জায়গায় যাবেন। এই সরকার কি তখন টিকে থাকতে পারবে?
এটাই সরকারের একমাত্র ভয়। আর এই ভয়ের কারণেই সরকার যা করার দরকার তাই করছে। নির্বাচন পর্যন্ত তাকে (খালেদা জিয়া) কারাগারে আটকে রাখার চেষ্টা করছে এটাই তাদের প্ল্যান।

তিনি বলেন, আমরা আইনী লড়াইয়ে এখনো খালেদা জিয়াকে মুক্ত করতে পারিনি। আইনের মধ্যে কেনো এত প্যাচ এটা কেন আমরা উপলব্ধি করতে পারিনি সেটা আমরা জানি না। কিন্তু আমরা বসে থাকব না। তিনি কারাগারে যাওয়ার পূর্বে শান্তিপূর্ণ আন্দোলনেরর কথা বলে গেছেন।

তিনি আজকে আমাদের নেতাকর্মীদের হয়ে জেলে আছেন। এত বড় ত্যাগ একজন ‘মা’ নেত্রী ছাড়া কেউ পারবে না। খালেদা জিয়া ছাড়া আর কেউ করতে পারবে না। তাই সময় আর বেশি দেড়ি নেই তাই তাকে মুক্ত করার জন্য যেকোনো সিদ্ধান্ত নিতে আমাদের প্রস্তুত থাকতে হবে।

আয়োজোক সংগঠনের সভাপতি হারুন অর রশিদের সভাপতিত্বে আলোচনা সভা ও ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন বিএনপি নেত্রীর উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কেএম রকিবুল ইসলাম রিপন ঢাকা মহানগর উওর শ্রমিক দলের যুগ্ম সম্পাদক আনিসুর রহমান প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এমআরকে

Best Electronics
Best Electronics