Alexa মুক্তির আগেই ‘সাহো’র আয় ৩২০ কোটি টাকা!

ঢাকা, সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ১ ১৪২৬,   ১৬ মুহররম ১৪৪১

Akash

মুক্তির আগেই ‘সাহো’র আয় ৩২০ কোটি টাকা!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৪০ ২২ আগস্ট ২০১৯  

‘সাহো’র দৃশ্যে প্রভাস

‘সাহো’র দৃশ্যে প্রভাস

আসছে ৩০ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে ‘বাহুবলী’ খ্যাত প্রভাস আর শ্রদ্ধা কাপুর অভিনীত আলোচিত ছবি ‘সাহো’। এরইমধ্যে ‘সাহো’ নিয়ে দর্শকদের মধ্যে আলোচনার মাত্রা শীর্ষে। ৩৫০ কোটি রুপি খরচ করে বানানো বিনোদন ও অ্যাকশনধর্মী ছবিটি নাকি মুক্তির আগেই আয় করেছে ৩২০ কোটি টাকা। 

সিনেমার টিজার থেকে শুরু করে ট্রেলার সবকিছুতেই বাজিমাত করেছে। থিয়েট্রিক্যাল রাইটস বিক্রয় থেকে ছবিটি আয় করেছে ৩২০ কোটি। তাছাড়াও টিজার এবং ট্রেলারের মাধ্যমে ছবির অনেক মুনাফা হয়েছে। ‘সাহো’ হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে। ছবিতে প্রভাস ও শ্রদ্ধা পুলিশের চরিত্রে অভিনয় করেছেন। এই ছবির মাধ্যমে প্রথমবার সাউথ ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন শ্রদ্ধা।

‘বাহুবলী’ মুক্তির পর বলিউডে প্রভাসের ভক্তদের সংখ্যা বাড়তে শুরু করে। এরপর ‘বাহুবলী ২: দ্য কনক্লুসান’-এ প্রভাসের অ্যাকশন ছবিটিকে আলাদা মাত্রায় নিয়ে যায় এবং বক্স অফিসে তা সুপারহিট হয়। এরপর থেকে প্রভাসের পারিশ্রমিকও বেড়ে যায়। প্রথমে শোনা যায়, ‘সাহো’র জন্য ১০০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন প্রভাস। কিন্তু প্রভাস এক সাক্ষাৎকারে জানান পারিশ্রমিকের অঙ্কটা। এই সিনেমার জন্য প্রভাস নিয়েছেন ৮০ কোটি রুপি।

অন্যদিকে, ভারতীয় গণমাধ্যম কয়েক দিন ধরেই প্রচার করছে, শ্রদ্ধা কাপুর নাকি এই ছবির জন্য সাত কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন। কিন্তু ছবির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র বলেছে, এই চরিত্রের জন্য প্রযোজক ও পরিচালকদের প্রথম পছন্দ ছিলো ক্যাটরিনা কাইফ। কিন্তু তিনি পাঁচ কোটি রুপি পারিশ্রমিক দাবি করেন। তাই তাকে বাদ দিতে হয়। তাহলে শ্রদ্ধা কাপুর কীভাবে সাত কোটি রুপি পারিশ্রমিক পাবেন এটা নিয়েও প্রশ্ন উঠেছে। 

ডেইলি বাংলাদেশ/এনএ