মুকসুদপুরে প্রশ্নপত্র ফাঁস চক্রের দুই সদস্য আটক
SELECT bn_content_arch.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content_arch.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content_arch.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content_arch INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content_arch.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content_arch.ContentID WHERE bn_content_arch.Deletable=1 AND bn_content_arch.ShowContent=1 AND bn_content_arch.ContentID=80023 LIMIT 1

ঢাকা, বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৯ ১৪২৭,   ০৬ সফর ১৪৪২

মুকসুদপুরে প্রশ্নপত্র ফাঁস চক্রের দুই সদস্য আটক

মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি

 প্রকাশিত: ১৪:৪৫ ২৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৪:২২ ৩০ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

গোপালগঞ্জের মুকসুদপুর থেকে অভিযান চালিয়ে  ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের দুই সদস্যকে আটক করেছে র‌্যাব।

সোমবার রাতে উপজেলার গোবিন্দপুর ইউপির ঢাকপার গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকরা হলেন তারিকুল ইসলাম ও রিমন । 

মুকসুদপুর থানার ওসি মোস্তফা কামাল পাশা বলেন, র‌্যাব-৮ এর মেজর সজীবের নেতৃত্বে উপজেলার ঢাকপার গ্রামে অভিযান চালিয়ে তারিকুল ও রিমনকে তাদের বাড়ি থেকে আটক করা হয়। এসময় তাদের ব্যবহৃত কম্পিউটার, মোবাইল ফোন, সিমকার্ড আটক করা হয়।

পরে জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেন, পিএসসি, জেএসসি, এসএসসি, এইচএসসিসহ সব পরীক্ষার নামে একটি ফেসবুক পেজে ভুয়া প্রশ্নপত্র দিয়ে প্রতারণা করে, বিকাশের মাধ্যমে টাকা আদায় করতেন। 

তারিকুল সরকারি মুকসুদপুর কলেজ ও রিমন গোবিন্দপুর ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। তাদের বিরুদ্ধে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি এবং পাবলিক পরীক্ষা নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমআরকে