Alexa মুকতাদিরের ইশতেহার ঘোষণা

ঢাকা, বুধবার   ১৬ অক্টোবর ২০১৯,   কার্তিক ২ ১৪২৬,   ১৭ সফর ১৪৪১

Akash

ব্রাহ্মণবাড়িয়া-৩

মুকতাদিরের ইশতেহার ঘোষণা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

 প্রকাশিত: ১৭:৩৯ ২০ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৯:০৯ ২০ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনে বৃহস্পতিবার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন আওয়ামী লীগের প্রার্থী র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

ইশতেহারে সুশাসন ও নিরাপদ ব্রাহ্মণবাড়িয়া, ধর্মীয় সহনশীলতা, শিক্ষা ও মানব উন্নয়ন, বিদ্যুতায়ন ও শিল্পায়ন, নগরায়ন ও দৃষ্টিনন্দন ব্রাহ্মণবাড়িয়া, গ্রামীণ উন্নয়ন, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ, কর্মসংস্থান ও দারিদ্র বিমোচন, মাদক প্রতিরোধ, খেলাধুলা ও বিনোদন, নারীর ক্ষমতায়ন, প্রবাসী কল্যাণ, গণমাধ্যম, শিল্প সাহিত্য ও সংস্কৃতি, পর্যটনের উন্নয়নে কাজ করার কথা বলা হয়েছে।

এছাড়া বিগত সময়ে হওয়া উন্নয়ন কর্মকাণ্ডের কথাও তুলে ধরা হয়েছে। এর মধ্যে ব্রাহ্মণবাড়িয়ায় বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ, পূর্ণাঙ্গ নাসিং কলেজ, ইঞ্জিনিয়ারিং কলেজ, সরকারি কৃষি কলেজ নির্মাণ, সদর হাসপাতালকে ২৫০ থেকে ৫০০ শয্যায় বিজয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫০ শয্যা থেকে ১০০ শয্যায় উন্নতীকরণ, শতভাগ বিদ্যুতায়ন, জেলা সদরে ওভারপাস নির্মাণের কথা উল্লেখ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, পৌর মেয়র নায়ার কবির, আওয়ামী লীগ নেতা তাজ মো. ইয়াছিন, মো. হেলাল উদ্দিন, মুজিবুর রহমান বাবুল, মাহবুবুল বারী চৌধুরী মন্টু, আবুল কালাম ভূঁইয়া, সৈয়দ নজরুল ইসলাম, মো. মনির হোসেন প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এআর