ঢাকা, শুক্রবার   ২২ ফেব্রুয়ারি ২০১৯,   ফাল্গুন ৯ ১৪২৫,   ১৬ জমাদিউস সানি ১৪৪০

মীরসরাইয়ে প্রাণ নাশের হুমকি

মীরসরাই প্রতিনিধি

 প্রকাশিত: ১৭:৩২ ৬ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৮:০৭ ৬ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

মীরসরাইয়ে আইনি প্রতিকার চাওয়ায় বাদীকে প্রাণ নাশের হুমকী দিয়েছে বিবাদী।

বৃহস্পতিবার মীরসরাই প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন দরিদ্র সিএনজি অটোরিক্সা চালক মঘাদিয়ার তিনঘড়িয়া টোলার সুমন চন্দ্র নাথ।

তিনি সংবাদ সম্মেলনে জানান, টাকার প্রয়োজনে তিন শতক জমি বিক্রি করতে চাচাতো ভাইদের জানাই। কিন্তু আরেক জায়গায় টাকা ঋণ পাওয়ায় সপ্তাহ পরে জমি বিক্রি না করার কথা বলি। এতে সুনিল চন্দ্র নাথ ও দিলীপ চন্দ্র নাথ ক্ষুদ্ধ হয়। জমি কবজা করতে লোকজন দিয়ে আবু তোরাব বাজারে দোকানে আটকে রাখে। প্রাণ নাশের হুমকি দিয়ে ৩শ’ টাকার স্টাম্পে বায়না নামা বাবদ স্বাক্ষর নেয়। পরে এ বিষয়ে আদালতে প্রতিকার চেয়ে মামলা করলে বিবাদীরা ক্ষেপে যায়। মামলা তুলে নিতে আমার পরিবারকে প্রাণ নাশের হুমকি দিচ্ছে। পবিারের নিরাপত্তায় সব মহলের সহযোগিতা কামনা করেন অটোরিকশা চালক।
এ সময় আরো উপস্থিত ছিলেন তার স্ত্রী স্বপ্ন রাণী দেবী ও দুই শিশু কন্যা।

মামলার তদন্তকারী কর্মকর্তা মীরসরাই থানার এসআই আমিরুল মুজাহিদ বলেন, বিজ্ঞ আদালতের আদেশ পেয়ে মামলার তদন্ত করতে সরেজমিনে যাই। প্রাথমিক তদন্তে আমি জানতে পারি বিবাদী পক্ষ ৩শ টাকার স্টাম্পে সুমন কাছে থেকে জোরপূর্বক স্বাক্ষর নিয়েছে। বিষয়টি আরো তদন্ত করতে উভয় পক্ষকে স্বাক্ষী-প্রমাণসহ থানায় আসতে বলেছি। মামলার পূর্ণাঙ্গ তদন্ত করে আদালতে প্রতিবেদন দাখিল করা হবে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ