Alexa মিস্টার ও মিসেস কে শুভেচ্ছা জানাতে...

ঢাকা, শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০,   মাঘ ১১ ১৪২৬,   ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১

Akash

‘মিস্টার’ ও ‘মিসেস’ কে শুভেচ্ছা জানাতে...

 প্রকাশিত: ১০:০০ ২৮ এপ্রিল ২০১৮  

ফাইল ফটো

ফাইল ফটো

২৬ এপ্রিল। ওইদিন জমকালো আয়োজনের মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়ে গেল ‘আয়নাবাজি’খ্যাত নায়িকা নাবিলার বিয়ে। বর জোবাইদুল হকের সঙ্গে তিনি গাঁটছড়া বাঁধলেন।

জাঁকজমকপূর্ণ এই অনুষ্ঠানে বধূর পরনে ছিল সোনালি রঙের লেহেঙ্গা ও মাথায় লাল টুকটুকে ওড়না। অপরদিকে, বরের পরনে কালো শেরওয়ানি, মাথায় ছিল লাল পাগড়ি।

বৃহস্পতিবার রাতে রাজধানীর মহাখালীর একটি কনভেনশন সেন্টারে ঠিক এইভাবে হাজির ছিলেন তারা।

এই জমকালো অনুষ্ঠানে ছিল তারকাদের শুভকামনা। মিস্টার-মিসেস কে শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন দুই পরিবারের স্বজনদের পাশাপাশি বিনোদন অঙ্গনের মানুষরাও।

এদিন, নবদম্পতিকে শুভেচ্ছা জানান সংস্কৃতিবিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর, বন্যা মির্জা, মিথিলা, অমিতাভ রেজা, আশনা হাবিব ভাবনা, মারিয়া নূর, স্বাগতা, সাফা কবির, সোমনুর মনির কোনাল, সুমন পাটোয়ারী, আফরোজা পারভীন, ফারহানা নিশো, স্পর্শিয়া, ইভান শাহরিয়ার সোহাগ প্রমুখ।



এদিকে নাবিলা জানালেন, গতকাল নবদম্পতি উড়াল দিয়েছেন যুক্তরাজ্যের ম্যানচেস্টারে। তবে হানিমুনে নয়, বরং বর জোবাইদুল হকের প্রাতিষ্ঠানিক কাজে সঙ্গ দিতেই সেখানে যাচ্ছেন এই তারকা অভিনেত্রী।

বাবার চাকরি সূত্রে নাবিলার কৈশোর কেটেছে সৌদি আরবের জেদ্দায়। অন্যদিকে, জোবাইদুল হকও থাকতেন সেখানে। নাবিলা আগেই জানিয়ে রেখেছেন, প্রায় ১৮ বছর আগে জেদ্দায় জোবাইদুল হক রিমের সঙ্গে পরিচয় হয় তার। তখন থেকেই বন্ধুত্ব এবং প্রেম।

২০০০ সালে সৌদি আরব থেকে ঢাকায় একেবারে চলে আসেন নাবিলা। রাজধানীর ব্র্যাক বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্য নিয়ে পড়াশোনা করেন তিনি। মিডিয়ায় তার শুরুটা হয় বাংলাভিশনের ‘এবং ক্লাসের বাইরে’ অনুষ্ঠানের উপস্থাপনা দিয়ে।

এরপর এনটিভির ‘জানার আছে বলার আছে’সহ বিভিন্ন টিভি অনুষ্ঠান উপস্থাপনা করে মিডিয়ায় নিজের শক্ত ক্যারিয়ার গড়ে তোলেন নাবিলা। পরে বেশ কিছু নাটক-বিজ্ঞাপনেও দেখা মিলেছে তার। তবে ২০১৬ সালে সবাইকে চমকে দেন ‌‘আয়নাবাজি’ চলচ্চিত্রে অনবদ্য অভিনয় করে। ছবিতে তার বিপরীতে অভিনয় করেন চঞ্চল চৌধুরী।

ডেইলি বাংলাদেশ/জেডআই