‘মিসিং’ অপূর্ব ও তিশা

ঢাকা, শনিবার   ১১ জুলাই ২০২০,   আষাঢ় ২৭ ১৪২৭,   ১৯ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

‘মিসিং’ অপূর্ব ও তিশা

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:০৫ ২২ মে ২০২০  

জিয়াউল ফারুক অপূর্ব ও তানজিন তিশা

জিয়াউল ফারুক অপূর্ব ও তানজিন তিশা

ঈদ উপলক্ষে প্রতি বছরই নাট্যাঙ্গন সরব হয়ে ওঠে। কিন্তু এবারের চিত্রটা একেবারেই আলাদা। করোনাভাইরাসের কারণে স্থবিরতা নেমে এসেছে শোবিজ ভুবনে। তারপরও ঈদকে ঘিরে বেশকিছু নাটক প্রকাশ করতে যাচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠানগুলো।

ঈদের দ্বিতীয় দিন বাংলাভিশনের পর্দায় সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটে দেখা যাবে নাটক 'মিসিং'। এটি রচনা ও পরিচালনা করেন কাজল আরেফিন অমি। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব ও তানজিন তিশা। এছাড়াও নাটকটিতে অপূর্ব ও তিশার মেয়ের চরিত্রে অভিনয় করেছেন নাট্যপরিচালক তপু খানের একমাত্র কন্যা ওয়াজিহা ফারজিন খান। এ কাজটির মধ্যে দিয়েই নাটকে অভিষেক ঘটে আড়াই বছর বয়সী ওয়াজিহার। 

নাট্য পরিচালক কাজ আরেফিন অমি বলেন, এখন সারা বিশ্বেই একটা খারাপ সময় যাচ্ছে। আমাদের দেশও এর ব্যতিক্রম নয়। এ মারণ ভাইরাসের কারণে সবকিছু থমকে গেছে। এবারই প্রথম ঈদ যেখানে নতুন কোন কাজ নেই। আর এ কাজটা করা হয়েছিলো গেল বছরের শেষের দিকে। এখন সেটা প্রচার করছে টেলিভিশন। 

গল্প প্রসঙ্গে অমি বলেন, বিয়ের পর দুইটা মানুষের আলাদা হয়ে যাওয়ার গল্প নিয়ে এ নাটকে। স্বামী-স্ত্রী আলাদা হয়ে যাওয়ার মুহূর্তে তাদের একমাত্র মেয়ে হারিয়ে যায়। সেটা নিয়েই এর কাহিনি এগিয়েছে। আর মেয়ের চরিত্রে ওয়াজিহার এটা প্রথম কাজ। খুব সুন্দর কাজ করেছে সে। তার জন্য অনেক শুভকামনা। 

নিজের মেয়ের অভিনয় প্রসঙ্গে বাবা নির্মাতা তপু খান বলেন, আমি কখনো ভাবিনি এখনই আমার ছোট্ট মেয়েটা ক্যামেরার সামনে দাঁড়াবে। যতটুকু যা হয়েছে সবই অমি ভাইয়ের কারিশমা। সবাই আমার মেয়ের জন্য দোয়া করবেন। 

নাটকটি অপূর্ব ও তিশা ছাড়াও আরো অভিনয় করেছেন তুর্য,রত্না খান,মুকিত  জাকারিয়া প্রমুখ। 

নাটকটি টেলিভিশনে প্রচার হওয়ার পর Sarwartube চ্যানেলে এ ঈদের ৩য় দিন দুপুর ১২ টায় দেখতে পাবেন দর্শকরা।

ডেইলি বাংলাদেশ/এনএ/টিএএস