‘মিশন এক্সট্রিম’-এ শুভর নায়িকা ঐশী!

ঢাকা, শুক্রবার   ২৪ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ১০ ১৪২৬,   ১৮ রমজান ১৪৪০

Best Electronics

‘মিশন এক্সট্রিম’-এ শুভর নায়িকা ঐশী!

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৫০ ১১ মার্চ ২০১৯   আপডেট: ১৭:৫৩ ১১ মার্চ ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

‘ঢাকা অ্যাটাক’র পর  আবারো পুলিশ অ্যাকশন থ্রিলারধর্মী সিনেমা নির্মাণ হতে যাচ্ছে। নতুন এ ছবির নাম ‘মিশন এক্সট্রিম’। সানী সানোয়ারের কাহিনী, চিত্রনাট্য এবং সংলাপে এ ছবিটি নির্মাণ করবেন ফয়সাল আহমেদ। এ ছবিটিতেও নায়ক হিসেবে দেখা যাবে আরেফিন শুভকে আর খল চরিত্রে তাসকিন রহমানকে। এ খবর সবার জানা। এবার জানা গেলো ছবিটির নায়িকা চরিত্রের নাম। ছবিটি শুভর বিপরীতে অভিনয় করবেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-২০১৮ সালের চ্যাম্পিয়ন জান্নাতুল ফেরদৌস ঐশী। 

 এ তথ্য নিশ্চিত করেছেন নির্মাতা ফয়সাল আহমেদ ও  ঐশী। ফয়সাল আহমেদ এ বিষয়ে বলেন, এ ছবিতে প্রথমে নায়ক হিসেবে আরেফিন শুভ ও খল অভিনেতা হিসেবে তাসকিনকে নেয়ার পর এবার ঐশীকে যুক্ত করা হয়েছে। 

আরেফিন শুভর বিপরীতে ঐশীকে নেয়ার কারণ হিসেবে এ নির্মাতা বলেন, এ ছবিতে আমরা একজন নতুন মুখের  খোঁজ করছিলাম। এর জন্য কয়েক ধাপে অডিশনের ব্যবস্থাও করা হয়েছে। সবকিছুর পর দেখলাম ছবির চরিত্রটি ঐশীর সঙ্গে যায়। যেমন একটি মেয়ে প্রযোজন ছিলো ঐশীর মধ্যে সব গুন রয়েছে। সে অনেক পরিশ্রমী  আর এ ছবির জন্য একজন পরিশ্রমী একজনকেই খুজছিলাম। আশা করবো ছবিটি শেষ হবার পর নতুন এ জুটিকে দর্শক বেশ ভালোভাবেই গ্রহণ করবে। 

এ ছবিটির দৃশ্য ধারণের কাজ চলতি মাসেই শুরু হবার কথা ছিল। এ বিষয়ে ফয়সাল আহমেদ জানান, সবকিছুর প্রক্রিয়া আগের মতোই চলছে। এ মাসেই শুটিংয়ে যাবার পরিকল্পনা রয়েছে। তবে আপাতত সঠিক তারিখ জানাতে পারছি না। হয়তো ২০ মার্চ থেকে  ‘মিশন এক্সট্রিম’র শুটিং শুরু করবো। ঢাকা, গাজীপুর ও রাঙ্গামাটির বিভিন্ন লোকেশনে এর দৃশ্যধারণ করা হবে । শুরুটা ঢাকা থেকেই হবে। 

 ‘মিশন এক্সট্রিম’ ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার ব্যাপারে ঐশী বলেন, ভালো একটি সিনেমা দিয়ে আমি চলচ্চিত্রের ক্যারিয়ার শুরু করতে চেয়েছিলাম। ‘মিশন এক্সট্রিম’র মধ্য দিয়ে আমার সে স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। বেশ উত্তেজনা কাজ করছে আবার নার্ভাসও লাগছে। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-২০১৮র চ্যাম্পিয়ন হবার পর বেশ কিছু ছবির অফার এসেছে। ছবিগুলোর মধ্যে এ ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছি। এতে আত্মনির্ভর ও কর্মজীবি একজন মেয়ের চরিত্রে দেখা যাবে আমাকে। নতুন হিসেবে জানি না কতটুকু পারবো। আপাতত অভিনয়ের প্রাথমিক বিষয়গুলো উচ্চারণ, ভয়েস সবকিছু রপ্ত করছি। 

‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি প্রযোজনা করছেন ‘কপ ক্রিয়েশন’। এটি হবে বাংলাদেশের দ্বিতীয় পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা। ক্রাইম, থ্রিল, সাসপেন্স এবং অ্যাকশন নির্ভর একটি মৌলিক গল্পের উপর ভিত্তি করে সিনেমাটি নির্মিত হচ্ছে। 

সিনেমার কাহিনী, চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন সানী সানোয়ার। সিনেমাটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ’সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর কয়েকটি অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হচ্ছে। সিনেমাটির কাহিনীকার সানী সানোয়ার (পুলিশ সুপার, বাংলাদেশ পুলিশ) স্পেশাল পুলিশ ফোর্সের একজন অভিজ্ঞ সদস্য। তিনি তার পেশাগত (বাস্তব) জীবনের কিছু অভিজ্ঞতা থেকে অনুপ্রাণিত হয়ে সিনেমার কাহিনী লিখেছেন। 

উল্লেখ্য যে, ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ’ঢাকা অ্যাটাক’-এর কাহিনীকারও ছিলেন তিনি। সিনেমাটি ব্যাপকভাবে আলোচিত হয় এবং সবশ্রেণীর দর্শক কর্তৃক নন্দিত হয়। আর, ‘মিশন এক্সট্রিম’ হতে যাচ্ছে ‘ঢাকা অ্যাটাক’টিমের দ্বিতীয় সিনেমা।

ঐশীকে এই সিনেমায় কাস্ট করার বিষয়ে জিজ্ঞাসা করা হলে সানী সানোয়ার বলেন, সিনেমার গল্পের একটি অংশের সঙ্গে অপর একটি অংশের গল্পকে সমান্তরালভাবে বহন করে নিয়ে যাওয়ার জন্য ঐশীর মত একজন নতুন অভিনেত্রী প্রয়োজন ছিল। সেই বিচারে ঐশীকে কাস্ট করা হয়েছে। আমার বিশ্বাস সে তার সর্বোচ্চ মেধা ও মননের মাধ্যমে দর্শক হৃদয় জয় করে নিবে।

‘কপ ক্রিয়েশন’ প্রতিষ্ঠান জানায়, এ ছিবেতেও  ‘ঢাকা অ্যাটাক’ ছবির মতো তারকার অভাব থাকবে না। তারকাবহুল সিনেমাটির আরো বেশ কিছু গুরুত্বপূর্ণ চরিত্রের জন্য নির্বাচিত তারকাদের নাম অচিরেই  প্রকাশ করা হবে। 

ডেইলি বাংলাদেশ/এনএ

Best Electronics