মিমির ব্যক্তিগত টাকা কী করেন জানেন?

ঢাকা, শুক্রবার   ২৯ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭,   ০৫ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

মিমির ব্যক্তিগত টাকা কী করেন জানেন?

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৫৯ ২৯ মার্চ ২০২০  

মিমি চক্রবর্তী

মিমি চক্রবর্তী

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। প্রথমে মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও অভিনয়ে নিজের দক্ষতা প্রমাণ করেছেন। এরপরে শুরু হলো তার রূপালি সিনেমায় কাজ করা। তবে সিনেমা শুরুর দিনগুলো কষ্টের ছিলো বলে জানিয়েছেন অভিনেত্রী। এরপরে আস্তে আস্তে আসতে থাকে সাফল্য আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে।

এবার তিনি নিজের ব্যক্তিগত টাকা খরচ করলেন ভিন্ন কাজে। আর সেটি একটি মহৎ কাজে। সারা বিশ্বে যেখানে করোনাভাইরাস নিয়ে আতঙ্কিত সবাই সেখানে নিজের ব্যক্তিগত টাকা মুখ্যমন্ত্রীর ত্রান তহবিলে দান করলেন এই অভিনেত্রী। যার মধ্যে ৫০ হাজার টাকা সাংসদ তহবিল থেকে এবং ১ লাখ টাকা নিজের ব্যক্তিগতভাবে দিয়েছেন এই অভিনেত্রী।

যাদপুরের কোয়ারেন্টাইন সেন্টার ও আইসোলেশন ওয়ার্ড নির্মাণের জন্য এই টাকা দিয়েছেন বলে জানান অভিনেত্রী। 

প্রসঙ্গত, মিমির পাশাপাশি করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অভিনেতা দেব। শুক্রবারই জানা যায় দেব করোনা মোকাবিলায় ঘাটালবাসীর ১ কোটি টাকা মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে তুলে দিয়েছেন।

তবে অবশ্য শুধু মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে টাকা তুলে দেয়াই নয়, করোনা ঠেকাতে সাংসদ অভিনেতা দেব, মিমি চক্রবর্তী, নুসরত জাহান, সকলেই বিভিন্ন ভাবে সচেতনতা প্রচারও করছেন। তাঁরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বারবার মানুষকে ঘরে থাকার আহ্বান জানাচ্ছেন।

ডেইলি বাংলাদেশ/টিএএস