মিন্নির বিরুদ্ধে চার্জশিট মনগড়া: আইনজীবী
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=134005 LIMIT 1

ঢাকা, মঙ্গলবার   ২২ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৭ ১৪২৭,   ০৪ সফর ১৪৪২

মিন্নির বিরুদ্ধে চার্জশিট মনগড়া: আইনজীবী

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:২৭ ২২ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ১৬:৩৪ ২২ সেপ্টেম্বর ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

বরগুনা আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির বিরুদ্ধে পুলিশের দেয়া অভিযোগপত্র (চার্জশিট) মনগড়া উপন্যাস বলে মন্তব্য করেছেন তার আইনজীবী জেড আই খান পান্না।

রোববার সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনে নিজ চেম্বারে আইনজীবী জেড আই খান পান্না সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন।

এ সময় তার পাশে মিন্নি এবং মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর, নানা জাকির শিকদার উপস্থিত ছিলেন।

মিন্নির সাক্ষাতের উদ্দেশে জানতে চাইলে জেড আই খান পান্না বলেন, চিকিৎসকের পরামর্শের বিষয় আছে। আইনজীবীর সঙ্গে পরামর্শের বিষয় আছে।

তিনি বলেন, মূল আসামিদের এ মামলা থেকে অব্যাহতি দেয়ার জন্য এ ধরনের কারবার করা হয়েছে। এ চার্জশিট জজ মিয়া এবং জাহালমের আরেকটা সংস্করণ বলেও মন্তব্য করেন তিনি।

‘১৬৪ ধারার যে জবানবন্দি আমি তা কোর্টে বসেই দেখেছি। আপিল বিভাগের চেম্বার জজ আদালত যখন আমাদের দেখতে দিয়েছিল তখন এক নজর দেখেছি। সেটাও একটা উপন্যাস।’

এটি প্রত্যাহারের আবেদন করেছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, মিন্নি কারাগারে থেকেই প্রত্যাহারের আবেদন করেছে।

মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর বলেন, রিমান্ডে মিন্নিকে নির্যাতন করা হয়েছে। তার হাঁটুতে ব্যথা। তার জয়েন্টে জয়েন্টে ব্যথা। এ কারণে তাকে চিকিৎসকের কাছে দেখাতে নিয়ে এসেছি।

তিনি বলেন, রিমান্ডের সময় পুলিশ ওর মাথায় পিস্তল ধরেছে। নির্যাতন করেছে। ভয়ভীতি দেখিয়েছে। এরপর থেকেই ও বিষণ্নতায় ভুগছে।

এর আগে সকালে মিন্নি তার বাবাসহ সুপ্রিম কোর্টে আসেন। আগের দিন বরগুনা থেকে তারা ঢাকার উদ্দেশে রওনা দেন।

ডেইলি বাংলাদেশ/এসআই