Alexa মিনি স্টেডিয়াম হবে সব উপজেলায়

ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

মিনি স্টেডিয়াম হবে সব উপজেলায়

 প্রকাশিত: ১৮:৪৮ ১ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ২১:০৮ ১ সেপ্টেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

প্রতিটি উপজেলায় একটি করে মিনি স্টেডিয়াম নির্মাণ করা হবে বলে জানিয়েছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। তিনি বলেন, ক্রিকেটের মতো ফুটবল খেলাকেও জনপ্রিয় করতে হবে। 

শুক্রবার বিকেলে ঝালকাঠির নলছিটি উপজেলার তালতলা বিজি ইউনিয়ন একাডেমি মাঠে ফিরোজা আমু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

শিল্পমন্ত্রী বলেন, ফুটবল বাংলাদেশের জাতীয় খেলা। এই খেলা যাতে হারিয়ে না যায়, তাই সরকার খেলাধুলা চর্চার জন্য সব ধরনের ব্যবস্থা গ্রহণ করছে। 

তিনি বলেন, বাংলাদেশের ফুটবল খেলোয়ারদের প্রশিক্ষণ দিয়ে বিশ্বকাপে খেলার উপযোগী করে গড়ে তোলা হবে। এ লক্ষ্যে সরকার স্কুল পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল প্রতিযোগিতার আয়োজন করে খেলোয়ার তৈরি করছে। 

সুবিদপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির প্রমুখ।

ফাইনাল খেলায় নলছিটি একাদশ ও সরমহল একাদশ অংশ নেয়। এতে সরমহল একাদশ চ্যাম্পিয়ন হয়। স্থানীয় ইউনিয়ন পরিষদ এ টুর্নামেন্টের আয়োজন করে।

ডেইলি বাংলাদেশ/জেডআর/এসআই